Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    সাতক্ষীরার তালায় পাট চুরির অভিযোগে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা || খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||সাতক্ষীরার তালায় মাত্র দুই আটি পাট চুরির অভিযোগে নাছিমা খাতুন (৪৫) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।নিহত নাছিমা খাতুন সাতক্ষীরার তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের মহান্দী গ্রামের নাজের আলী শেখের স্ত্রী।

    গতকাল মঙ্গলবার ২৫ আগস্ট সকালে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে পুলিশ। 

    স্থানীয় ও পারিবারিকভাবে জানা যায়, তাদের বাড়ির পাশে একটি ডোবায় পাট জাগ দেয় একই এলাকার করিম মোড়লের ছেলে মনিরুল মোড়ল ও নরিম মোড়লের ছেলে মিন্টু মোড়ল। ক’দিন আগে তারা দুই আটি পাট কম পেয়ে নাজের আলী ও স্ত্রী নাছিমা খাতুনের উপর চুরির দোষ চাপায়। এ ঘটনার পর গত সোমবার দুপুরে নিহত গৃহবধু নাছিমা খাতুন পার্শ্ববর্তী গভীর নলকূপের পানি আনতে গেলে  মনিরুল ও মিন্টুর সাথে দেখা হয়। এ সময় তাদের কাছে নিহতের স্বামীকে মারপিট করার কারণ জানতে চায় সে। এতে ক্ষিপ্ত হয়ে মনিরুল ও মিন্টুসহ ৪/৫ জন মিলে নাছিমা খাতুনকে চুরির অপবাদে ব্যাপক মারপিট করে। এক পর্যায়ে মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছ থেকে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে আনা হয়। তার মাথায় আঘাতের চিহ্ন ছিল।গতকাল মঙ্গলবার সকালে অবস্থার অবনতি হলে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

    তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী রাসেল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী নাজের আলী শেখ বাদী হয়ে থানায় একটি এজাহার দিয়েছে।মামলার দায়েরের প্রস্তুতি চলছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad