Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    মেহেরপুরে মেয়েকে উত্যাক্ত করার অভিযোগ থানায় দেওয়ায় বাবার উপর হামলা|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||মেহেরপুরের গাংনীতে মেয়েকে উত্যাক্ত করার অভিযোগ থানায় দেওয়ার অপরাধে মেয়ের পিতা আব্দুল মান্নানকে হামলা করে রক্তাক্ত জখম করেছে এক গ্রাম্য ডাক্তার নাম সেলিম হোসেন। আহত আব্দুল মান্নান কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে মূমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। গতকাল শুক্রবার আনুমানিক রাত ৮টার দিকে ঘটনাটি ঘটেছে গাংনী উপজেলার রামনগর গ্রামে।

    স্থানীয়রা জানান, সাইকেল মিস্ত্রি আব্দুল মান্নানের মেয়েকে মোবাইল ফোনে উত্যেক্ত করে আসছেন একই গ্রামের ফরমান আলীর ছেলে গ্রাম্য ডাক্তার সেলিম হোসেন।গত ঈদের দিনগত রাতে ওই নারীর কাছে জোর করে যাওয়ার চেষ্টা করে সেলিম হোসেন। এ ঘটনায় মেয়ের পরিবারের লোকজন তাকে মারধর করে।মেয়েটি বিবাহিতা স্বামী দুবাই প্রবাসী।এ নিয়ে সেলিম ডাক্তার ও তার লোকজন মেয়ের পিতা আব্দুল মান্নানকে নানাভাবে হুমকী দিয়ে আসছিল তাই গতকাল শুক্রবার বিকালে গাংনী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন মেয়েটির পিতা আঃ মান্নান।

    এ খবর পাওয়ার পর সেলিম হোসেন তার অপর দুই সঙ্গী একই গ্রামের নজরুল ইসলামের ছেলে সাহাবুল ইসলাম ও আরমান আলীর ছেলে ওয়াসিম হোসনে ধারালো অস্ত্র নিয়ে আব্দুল মান্নানের উপর হামলা চালায়। আব্দুল মান্নানের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। পরিবারের লোকজন তাকে প্রথমে গাংনী উপজেলা হাসপাতালে ও পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার এম,কে রেজা জানান, তার মাথার মাঝখান থেকে ভাগ হয়ে গেছে। অবস্থা আশংকাজনক হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

    গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, একটি লিখিত অভিযোগ পাওয়ার পর এলাকায় শান্তি শৃংখলা বজায় রাখতে উভয় পরিবারকে শান্ত থাকার পরামর্শ দেওয়ার পাশাপাশি স্থানীয় পুলিশ ক্যাম্পকে বিষয়টি স্থানীয়ভাবে মিমাংশারও নির্দেশ দেওয়া হয়েছে।তবে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad