Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনার দু‌টি কাউন্টার থেকে যাত্রী সেজে বাসে ওঠা ৭ ডাকাত গোপালগঞ্জে আটক||খুলনার খবর২৪

    ছবি সংগৃহিত 
    খুলনার খবর২৪|| ইমাদ পরিবহনের সুপার ভাইজারের বুদ্ধিমত্তার কারনে ডাকাতের হাত থেকে রেহাই পেয়েছেন যাত্রীরা।ফলে যাত্রীদের নগদ টাকা, মোবাইল, স্বর্ণালংকারসহ বিভিন্ন মূল্যবান মালামাল রক্ষা পেয়েছে।

    গত সোমবার (২৪ আগস্ট) মধ‌্যরাত পৌনে ১টার দিকে বাস সুপার ভাইজারের কাছ থেকে ফোন পেয়ে ইমাদ পরিবহনের একটি নৈশ কোচ থেকে দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।গোপালগ‌ঞ্জের কাশিয়ানী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ভাটিয়াপাড়া গোল চত্বর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।বিষয়‌টি কা‌শিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ‌জিজুর রহমান নি‌শ্চিত করেছেন। তবে পুলিশ এ রিপোর্ট লেখা পযর্ন্ত গ্রেপ্তার ডাকাতদের নাম পরিচয় জানা যায়নি।

    ঘটনার বিবরনে ইমাদ প‌রিবহ‌নের সুপার ভাইজার মো. নুরুল ইসলাম জানান,বাসের মধ্যে তাদের গ‌তি‌বি‌ধি সন্দেহ হলে আমি পুলিশকে জানাই। পরে পুলিশ তাদের গ্রেপ্তার করে।ফলে তারা তারা বাসের মধ্যে ডাকা‌তি করার সুযোগ পায়‌নি।

    ওসি আজিজুর রহমান জানান, রাত সাড়ে ১০টার দিকে খুলনার দু‌টি কাউন্টার থেকে গ্রেপ্তার ৭ ডাকাত যাত্রী সেজে বাসে ওঠেন। কিন্তু, বাসের মধ্যে তাদের গ‌তি‌বি‌ধি সন্দেহ হলে বাসের সুপার ভাইজার ফ‌কিরহাট নেমে ভাঙা হাইওয়ে থানা পুলিশকে জানায়।এরপর ভাঙা হাইওয়ে থানা, গোপীনাথপুর পু‌লিশ ফাঁড়ি ও কাশিয়ানী থানা পুলিশের যৌথ অ‌ভিযানে রাত পৌনে ১টার দিকে সাতটি দেশীয় অস্ত্রসহ ওই ৭ ডাকাতকে গ্রেপ্তার করা হয়। ফলে ডাকাতরা ডাকা‌তির প্রস্তু‌তি নিলেও তার সুযোগ পান‌নি।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad