Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    সাতক্ষীরায় বিয়ের দাবিতে ভাগ্নের বাড়িতে মামীর অনশন||খুলনার খবর২৪

    (প্রতিকি ছবি)
    খুলনার খবর২৪||পরকীয়ার জেরে ভাগ্নে রিপন মোড়লের বাড়িতে বিয়ের দাবিতে মামীর অনশনের খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাটাখালি গ্রামে।

    জানাগেছে,গত ২১ জুলাই রাতে স্বামী গফুর মল্লিক (৪৫) কে ঘুমের ওষুধ খাইয়ে পরকীয়া প্রেমিক ভাগ্নে রিপনের সাথে অবৈধ সম্পর্কে লিপ্ত হয়। ঘটনাটি আচ করতে পেরে স্ত্রীর দেয়া ওষুধ না খেয়ে মুখের মধ্যে জ্বিব্বার তলায় রেখে ঘুমের ভ্যান ঘরে শুয়ে ছিলেন।

    ভুক্তভোগী স্বামী গফুর মল্লিক বলেন, আমি দীর্ঘ চার বছর জীবিকার তাগিদে মালয়েশিয়া থাকি। বছর দেড়েক আগে বাড়ি ফিরে আসি। বিদেশ থাকাকালে জানতে পারি আমার স্ত্রী চম্পা বেগম (৩২) আমার চাচাতো ভাগ্নে মিজানুর মোড়লের ছেলে রিপন মোড়লের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। বিষয়টি একাধিকবার ঘরোয়া ভাবে শালিসের মাধ্যমে মিমাংশা করা হলেও তাদেরকে আলাদা করা যায়নি। আমার স্ত্রী আমার বিভিন্ন সময়ে আমার ঘরে থাকা সাড়ে পাঁচ লাখ টাকা ও আড়াই ভরি গহনা অতিগোপনে আত্মসাৎ করেছে বলে জানান তিনি।

    গফুর মল্লিকের প্রথম স্ত্রীর কন্যা জানান,আমার ছোট মা (বাবার দ্বিতীয় স্ত্রী) কয়েক বছর যাবত অনৈতিক কর্মকাণ্ড করে আসছে। বাবা বিদেশ থেকে ফেরার পর পরকীয়া প্রেমিকের সাথে মেলামেশা করার দিন আব্বুকে ঘুমের ওষুধ খাওয়ায় দেয় যেন তাদের কোনো সমস্যা না হয়। গত রাতেও আব্বুকে ঘুমের ওষুধ দিয়েছিল কিন্তু আব্বু বুঝতে পেরে না খেয়ে খাওয়ার অভিনয় করে। শুক্রবার রাত ১১টার দিকে আমার আব্বু তাদের হাতেনাতে আটক করলে রিপন মোড়ল পালিয়ে যেতে সক্ষম হয়। রাতে বিষয়টি জানা জানি হলে সকালে আমার মা তার প্রেমিকের বাড়িতে বিয়ের দাবি নিয়ে যায়। তারপর থেকে তিনি সেখানেই আছেন। তবে রিপন মোড়ল গা-ঢাকা দিয়ে আছে বলে জানায় এলাকাবাসী।

    এ ঘটনায় গফুর মল্লিক বাদী হয়ে রিপন মোড়ল, মিজানুর মোড়ল, চম্পা বেগম ও আব্দুল মান্নান মল্লিককে আসামি করে পাটকেলঘাটা থানায় একটি অভিযোগ করেন।

    পাটকেলঘাটা থানা পুলিশের ওসি (তদন্ত) অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad