Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনা প্রেসক্লাবে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত||খুলনার খবর২৪

    ছবি সংগৃহীত 
    খুলনার খবর২৪||খুলনা প্রেসক্লাবে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্য্যের মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

    দিবসটি উপলক্ষে গতকাল শনিবার সকালে খুলনা প্রেসক্লাবের পক্ষ থেকে জাতির পিতার স্মৃতি ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।প্রেসক্লাব চত্বরে জাতির পিতার স্মৃতি ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মামুন রেজা।

    আলোচনা সভার শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শাহাদত বরণকারী সকলের আত্মার মাগফেরাত কামনা করে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    আলোচনা সভা ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য মকবুল হোসেন মিন্টু, সিনিয়র সহ-সভাপতি মো. আনিসুজ্জামান, কাবের নির্বাহী সদস্য ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. সাঈয়েদুজ্জামান সম্রাটসহ আরো অনেকে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad