Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্যের ফুফাতো ভাইকে কুপিয়ে হত্যা,আটক ১ || খুলনার খবর২৪

    ছবি সংগৃহিত 
    খুলনার খবর২৪||কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আ ক ম সারওয়ার জাহান বাদশার ফুপাতো ভাই হাসিনুর রহমানকে (৫০) কুপিয়ে হত্যা করা হয়েছে।

    আজ শনিবার (২৯ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় জব্বার নামে আরেকজন আহত হন।

    স্থানীয় ও  নিহতের পারিবারিকভাবে জানা যায়, হাসিনুর রহমান সক্রিয় রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। এমপির অবর্তমানে তার ব্যক্তিগত ও দলীয় কাজকর্ম হাসিনুর দেখাশোনা করতেন।আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে জব্বার নামে একজনের মোটরসাইকেলে চড়ে নিজ বাড়ি থেকে তিনি স্থানীয় বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় বাড়ির পাশেই একটি দোকানের কাছে আগে থেকে ওঁৎ পেতে থাকা মজিবর বয়াতি তার ওপর হামলা চালায়। হামলাকারী মজিবর বয়াতি রামদা দিয়ে হাসিনুরের শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপাতে থাকলে তিনি মোটরসাইকেল থেকে রাস্তায় লুটিয়ে পড়েন। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু নিশ্চিত করে হামলাকারী পালিয়ে যায়। এ সময় মোটরসাইকেলের চালক জব্বার আলীও আহত হন।

    দৌলতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিশিকান্ত জানান, ব্যক্তিগত শত্রুতার কারণে এ ঘটনা ঘটতে পারে। ঘটনার পরপরই হামলাকারী মজিবর বয়াতিকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad