Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি পান্না আর নেই||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি,ও জোহরা খাতুন শিশু বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা ওয়াদুদুর রহমান পান্না আর নেই (ইন্নালিল্লাহি...রাজিউন)।গতকাল শনিবার (২২ আগস্ট) বিকেলে তিনি নগরীর গাজী মেডিক‌্যাল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর।

    খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা জানান, ওয়াদুদুর রহমান পান্নার মরদেহ আজ রোববার (২৩ আগস্ট) সকাল ১০টায় জোহরা খাতুন স্কুলে এবং ১১টায় খুলনা প্রেসক্লাবে নিয়ে যাওয়া হবে। জোহরের নামাজের পর পশ্চিম বানিয়াখামার মোড়ল বাড়ী জামে মসজিদের সামনে জানাজা এবং পরে বসুপাড়া কবরস্থানে মরদেহ দাফন করা হবে।

    ওয়াদুদুর রহমান পান্না সাপ্তাহিক জন্মভূমি পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। তিনি বাংলার বাণী পত্রিকায় জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন। দৈনিক জন্মভূমি পত্রিকায় দীর্ঘদিন বার্তা সম্পাদকের দায়িত্ব পালনের পর সম্পাদক হুমায়ূন কবীর বালুর মৃত্যুর পর তিনি সম্পাদকের দায়িত্ব নেন।এছাড়াও তিনি খুলনা প্রেসক্লাবের সভাপতি ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করেছেন।তিনি বেশ কয়েকদিন ধরে ফুসফুস ও হৃৎপিণ্ডে সমস্যার কারণে চিকিসাধীন ছিলেন।তিনি নগরীর জোহরা খাতুন শিশু বিদ্যা নিকেতনের প্রতিষ্ঠাতা পরিচালক ছিলেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad