Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    ওয়ালটন বাজারে আনলো "প্রিমো এইচ৯ প্রো" মডেলের স্মার্টফোন ||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||দেশের স্মার্টফোন বাজারে সাশ্রয়ী দামের নতুন আরেকটি স্মার্টফোন "প্রিমো এইচ৯ প্রো"আনল ওয়ালটন। প্রিমো এইচ৯ প্রো মডেলের ফোনটিতে ব্যবহৃত হয়েছে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম, পেছনে তিনটি ক্যামেরাসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ ফিচার।

    স্মার্টফোনটিতে ব্যবহৃত হয়েছে ৬.১ ইঞ্চির ইন-সেল এইচডি প্লাস ১৯: ৯ রেশিওর ইউ-নচ আইপিএস ডিসপ্লে। পর্দার রেজ্যুলেশন ১৫৬০ বাই ৭২০ পিক্সেল। রয়েছে ২.৫ডি কার্ভড গ্লাস। ফলে, বিভিন্ন অ্যাপ্লিকেশন ব্যবহার এবং ভিডিও দেখা, গেম খেলা, বই পড়া বা ইন্টারনেট ব্রাউজিং হবে আরও প্রাণবন্ত। এতে আরো আছে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম।রয়েছে ১.৮ গিগাহার্টজ গতির ১২ ন্যানোমিটার হেলিও এ২০ প্রসেসর। উন্নত মানের গেমিং ও স্পষ্ট ভিডিওর অভিজ্ঞতা দিতে ব্যবহৃত হয়েছে পাওয়ার ভিআর জিই ৮৩০০ গ্রাফিক্স।

    এতে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত ট্রিপল অটোফোকাস ক্যামেরা। এফ ২.০ অ্যাপারচার–সমৃদ্ধ এই ক্যামেরায় ব্যবহৃত হয়েছে ৫পি লেন্স ও পিডিএএফ–প্রযুক্তি। ১৩ মেগাপিক্সেলের সনি কামেরায় ছবি হবে নিখুঁত উজ্জ্বল ও রঙিন। ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা দেবে ওয়াইড অ্যাঙ্গেলে ছবি তোলার সুবিধা। আর ০.৩ মেগাপিক্সেলের তৃতীয় ক্যামেরা নিশ্চিত করবে ছবি ডেফথ অব ফিল্ড। সেলফির জন্য এই ফোনের সামনে আছে এফ ২.২ অ্যাপারচার–সমৃদ্ধ ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

    আরও আছে ফেস ডিটেকশন, ডিজিটাল জুম, সেলফ টাইমার, অটোফোকাস, টাচ-ফোকাস, টাচ-শট, ফিংগার ক্যাপচার, ভলিউম ক্যাপচার, মিরর রিফ্লেকশনসহ আকর্ষণীয় সব ফিচার।এর ব্যাটারী ব্যাকআপের জন্য স্মার্টফোনটিতে ব্যবহৃত হয়েছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। ভিওএলটিই বা ভোল্টি নেটওয়ার্ক সাপোর্টসহ ডুয়াল সিমের ফোর–জি স্মার্টফোনটির অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডার্ক মোড, ফুল স্ক্রিন জেসচার নেভিগেশন, স্মার্ট ওয়েকআপ, মোশন জেসচার, কাস্ট স্ক্রিন, ওয়াই-ফাই, ব্লুটুথ, ল্যান হটস্পট, ওটিএ, ওটিজি, ফুল এইচডি ভিডিও প্লেব্যাক, রেকর্ডিংসহ এফএম রেডিও।

    দেশীয় ক্রেতাদের হাতে সাশ্রয়ী দামে অত্যাধুনিক ফিচারের ফোন তুলে দিতে “প্রিমো এইচ৯ প্রো” বাজারে ছাড়া হয়েছে। স্মার্টফোন কেনার ৩০ দিনের মধ্যে ত্রুটি ধরা পড়লে ফোনটি পাল্টে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেওয়া হবে। আগাম ফরমাশে ফোনটি কেনা যাবে ৮ হাজার ৪৯৯ টাকায়। অনলাইনের ই-প্লাজা, ওয়ালটন প্লাজা, মোবাইলের ব্র্যান্ড ও রিটেইল আউটলেটে ফোনটি আগাম ফরমাশ দেওয়া যাবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad