Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    ১০ বছর পূর্তি উপলক্ষে শাওমি বাজারে আনছে আন্ডারস্ক্রীন ক্যামেরা ফোন|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||আগামীকাল ১০ আগস্ট ১০ বছর পূর্তি উপলক্ষে শাওমি বেশ কয়েকটি আকর্ষণীয় প্রোডাক্ট নিয়ে হাজির হতে পারে। যার মধ্যে একটি ডিভাইসের বিষয়ে কোম্পানির সিইও লেই জুন ইতিমধ্যেই জানিয়েছে। এই ডিভাইসের নাম হবে মি টেন এক্সট্রিম কমিমোরেট এডিশন। যেটি গ্লোবালি মি টেন আল্ট্রা নামে আসবে।

    এদিকে লঞ্চ হওয়ার আগেই মি টেন আল্টা ফোনের বিষয়ে কিছু তথ্য সামনে এসেছে। টিপ্সটার আইস ইউনিভার্স জানিয়েছে, মি ১০ আলট্রা সারা বিশ্বকে চমকে দিতে পারে। যদিও তিনি ফোনের কোনো স্পেসিফিকেশনের বিষয়ে জানাননি।তবে জানা গেছে ফোনটি বিশ্বে প্রথম ‘আন্ডার ডিসপ্লে ক্যামেরা’র সাথে আসবে। আপনি যদি মি ফ্যান হন তাহলে এক্ষুণি এত আনন্দিত হবেন না। কারণ আন্ডার স্ক্রিন ক্যামেরার ফোনটি কোম্পানি সবার জন্য নিয়ে আসছে না। এই ফোনের প্রোডাকশন ভলিউম কোম্পানি ছোট রেখেছে। হয়তো ডেমো ফোন হিসাবে কোম্পানি প্রথমে কয়েকটি ফোন নিয়ে আসতে পারে। তবে কিছু মাসের মধ্যে এই ফোনের প্রোডাকশন অনেক সংখ্যক হবে জানিয়েছে লেই জুন।

    মি টেন প্রো প্লাস ফোনেও মি ১০ সিরিজের মত ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা দেওয়া হতে পারে। ফোনটিতে কোম্পানির প্রথম ১২০ ওয়াট ওয়্যার্ড চার্জিং টেকনোলজি ব্যবহার করা হতে পারে। এই ফোনের ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্জ। প্রসেসর হিসাবে এখানে থাকবে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর।এতে স্টেরিও স্পিকার ব্যবহার করা হবে। ফোনটিতে থাকবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য এতে দেওয়া হবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। সাথে ৩.৫মিমি হেডফোন জ্যাক ও ওয়্যারলেস চার্জিং টেকনোলজি দেওয়া হবে। আবার ক্যামেরায় ৩০ এক্স জুম সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউ ১২ এর উপর চলবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad