Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    নগরীতে ঠিকাদারের ছোঁড়া গুলি লাগলো স্কুলছাত্রীর পায়ে, পিস্তল-গুলি জব্দ||খুলনার খবর২৪

    ছবি সংগৃহীত 
    খুলনার খবর২৪||খুলনায় প্রকাশ্য দিবালোকে ঠিকাদারের ছোঁড়া গুলি যেয়ে লাগে স্কুলছাত্রী লামিয়ার পায়ে।চাঁদাবাজদের উদ্দেশ্যে নিজের বৈধ পিস্তল দিয়ে গুলি করেন ঠিকাদার শেখ ইউসুফ আলী।এমনটি জানিয়েছেন তিনি।গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে নগরীর মিস্ত্রিপাড়া আরাফাত জামে মসজিদের পাশে এ ঘটনাটি ঘটে।এঘটনায় ব্যবহৃত পিস্তল, ১০ রাউন্ড গুলি ও দু’টি গুলির খোসা জব্দ করেছে পুলিশ।আহত স্কুলছাত্রী লামিয়া নগরীর আরাফাত জামে মসজিদ এলাকার বাসিন্দা মোঃ জামাল হোসেনের মেয়ে। সে নগরীর ইকবালনগর সরকারি বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী।

    অভিযুক্ত ঠিকাদার ও স্থানীয়রা জানায়,কিছু চাঁদাবাজ ঠিকাদারের বাড়ি এসেছিল দাবিকৃত অর্থ নিতে।তাদের সাথে মতনৈক্যে ঠিকাদারের সাথে বাক-বিতান্ডার একপর্যায়ে । চাঁদাবাজদের উদ্দেশ্যে করা ঠিকাদারের গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে বিদ্ধ হয় স্কুল ছাত্রী লামিয়ার পায়ে।  তবে পুলিশ বলছে, ঘটনাটি রহস্যজনক। গভীরভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে।পুলিশ ও র‌্যাবের উধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

    পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, মিস্ত্রিপাড়ার বাসিন্দা ঠিকাদার শেখ ইউসুফ আলী নগরীর বাবু খান রোডের সংস্কারের কাজ করছেন। এই কাজটি নেয়ার জন্য কয়েকজন সন্ত্রাসী বেশ কয়েকদিন ধরে তাকে চাপ দিচ্ছেন। তাদের লোকজন শুক্রবার বেলা ১১টার দিকে ইউসুফ আলীর বাড়িতে গিয়ে কাজ না দিলে মোটা অংকের চাঁদার দাবিতে হুমকি দেয়। একপর্যায়ে ইউসুফ আলী চাঁদাবাজদের লক্ষ্য করে তার লাইসেন্সকৃত পিস্তল দিয়ে দুই রাউন্ড গুলিবর্ষণ করেন। এর একটি গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে বিপরীত দিকের বাড়ির গেটে দাঁড়িয়ে থাকা স্কুল ছাত্রী লামিয়ার বাম পায়ের উপরের অংশে বিদ্ধ হয়। এতে সে অচেতন হয়ে পড়ে। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করে।খুমেক হাসপাতালের সার্জারি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ অনিরুদ্ধ সরকার জানান, লামিয়া বর্তমানে খুমেকের সার্জারি ওয়ার্ডের ২নং ইউনিটে ভর্তি চিকিৎসাধীন। বর্তমানে সে আশঙ্কামুক্ত। তবে, লামিয়ার জীবনের ঝুঁকি না থাকলেও পায়ের বড় ধরনের ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে।

    খুলনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আশরাফুল আলম বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে আমরা যাই। এ ঘটনায় ব্যবহৃত পিস্তল, অব্যবহৃত ১০ রাউন্ড গুলি ও ২ রাউন্ড গুলির খোসা জব্দ করেছি। কাউকে আটক করা হয়নি। এ ঘটনায় আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।তবে এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad