Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    যশোরের মণিরামপুরে ভুয়া ম্যাজিস্ট্রেট সেজে চাঁদাবাজি করতে গিয়ে,ভুয়া সাংবাদিক নারীসহ আটক ৫||খুলনার খবর২৪

    ছবি সংগৃহীত 
    খুলনার খবর২৪||অপরিচ্ছন্নতার অভিযোগ এনে চাঁদাবাজি করার সময় জনতার হাতে আটক যশোরের মণিরামপুরে এক ভুয়া ম্যাজিস্ট্রেটসহ পাঁচজনকে ধরে পুলিশে দিয়েছেন স্থানীয় জনতা।

    গতকাল মঙ্গলবার (২৫ আগস্ট) বিকেলে ঢাকুরিয়া ইউনিয়ন পরিষদ থেকে তাদের হেফাজতে নেয় মণিরামপুর থানা পুলিশ। আটককৃতরা অভয়নগরের মাগুরা এলাকায় একটি চাতাল মালিকের কাছে ১০ হাজার টাকা দাবি করে না পেয়ে ধাওয়া খেয়ে প্রাইভেটকারযোগে পালিয়ে এসেছেন।

    আটককৃতরা হলেন,ম্যাজিষ্ট্রেট পরিচয়দানকারী খুলনার দৌলতপুর থানার দক্ষিণ পাবলা এলাকার নূর মোহাম্মদের ছেলে শাহাদাত হোসেন (৩৫), বিএসটিআই’র কর্মকর্তা পরিচয়দানকারী একই এলাকার এস এম বাবর আলীর ছেলে মোস্তফা ফয়সাল, একটি অনলাইনের সাংবাদিক পরিচয়দানকারী খুলনা জেলার খালিশপুর থানার গোয়ালখালী এলাকার আব্দুর রাজ্জাকের মেয়ে জান্নাতুল ফেরদৌস ইতি (২২) ও পত্রিকার সম্পাদক পরিচয়দানকারী ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার আলোকদিয়া এলাকার জহিরুল ইসলাম।

    পুলিশ তাদের কাছ থেকে বিভিন্ন নামস্বর্বস্ব দৈনিক ও অনলাইন পত্রিকার পরিচয়পত্র, সিল, পিএম টিভির লোগোসহ বুম, লাঠি, ভিজিটিং কার্ড, তথ্য প্রাপ্তির আবেদন ফর্ম ও নগদ টাকা উদ্ধার করেছে। জব্দ করেছে প্রতারণার কাজে ব্যবহৃত দুইটি ওয়াকিটকি ও একটি প্রাইভেট কার। মঙ্গলবার বিকালে উপজেলার সীমান্তে ঢাকুরিয়া বাজার থেকে তাদেরকে আটক করা হয়।

    জানা যায়,এই দল অভয়নগরের প্রেমবাগে দুটি হোটেলে ঢুকে দুই হাজার টাকা হাতিয়ে নেন। ওই সময় টিমের নারী সদস্য ইতি খাতুন একটি হোটেলের মিষ্টির পাতিল লাথি মেরে ফেলে দেন।এবং অন্য একটি হোটেলে পরিচ্ছন্নতার অযুহাতে ১০ হাজার টাকা চাইলে তারা সন্দেহ করে।এসময় স্থানিয়রা তাদের ধরে গন ধোলাই দিয়ে আটকে রাখে।পরে ইউপি চেয়ারম্যান তাদেরকে তার হেফাজতে নেন।এবং পুলিশে খবর দেয়।

    বিকেল পৌনে পাঁচটার দিকে ঘটনাস্থল থেকে থানার সেকেন্ড অফিসার এসআই দেবাশীষ বলেন, ওই পাঁচজন ঢাকুরিয়া ইউনিয়ন পরিষদে আছেন। তাদের ব্যাপারে এখনো কোন সিদ্ধান্ত হয়নি।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad