Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    প্রেমের ফাদে ফেলে বিয়ে করে নয়া বরকে বিষ দিয়ে মারার চেস্টা ||খুলনার খবর২৪

    ছবি সংগৃহিত 
    খুলনার খবর২৪|| ঝিনাইদহের কালীগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে মোবাইল ফোনে প্রবাসীকে বিবাহ করে, টাকা পয়সা ও
    স্বর্ণের গহনা আত্মসাত করে পিটিয়ে ও মুখে বিষ ঢেলে বরকে হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী শাহিন আলম গতকাল বিকালে সাংবাদিকদের নিকটে লিখিত অভিযোগ করেছেন। 

    শাহিন জানান, ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু উপজেলার হিংগারপাড়া গ্রামের মুক্তার বিশ্বাসের ছেলে শাহিন আলম ব্রুনাই অবস্থান কালে ঝিনাইদহে জেলার কালীগঞ্জ উপজেলার বিপুল সিকদারের মেয়ে মোছা: বিপাশা আক্তার তাকে প্রেমের ফাঁদে ফেলে মোবাইল ফোনে বিবাহ করে। পরবর্তীতে ০৫/০৩/১৯ ইং তারিখে উক্ত বিবাহ নোটারী পাবলিক এর কার্যালয়ে লিখিত হয়। বিবাহের পর উক্ত বিপাশা আক্তার বিভিন্ন তারিখে শাহিন আলমের নিকট হতে ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা গ্রহণ করে। শাহিন আলম গত ইং১৯/০৬/১৯ তারিখে দেশে আসিলে বিপাশা আক্তার এবং তাহার মাতা জরিনা বেগম পরিকল্পিত ভাবে মোবাইল ফোনে যোগযোগ করিয়া গত ইং ২৬/০৯/২০১৯ তারিখে দুপুর ২:০০ ঘটিকার সময় শাহিন আলমকে তাহাদের বাড়ীতে ডেকে নিয়ে কিছু অজ্ঞাত লোকের সহায়তায় তাকে তাহার নিকট থাকা ৩০,০০০/- (ত্রিশ হাজার) টাকা, স্বর্ণের আংটি, স্বর্ণের একটি চেইন এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গলার ভিতর বিষ ঢেলে হত্যার চেষ্টা করে।

     স্থানীয় লোকজন এবং শাহিন আলমের আত্মীয় স্বজন সংবাদ পাইয়া শাহিন আলমকে উদ্ধার করিয়া চিকিৎসার জন্য কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে। এবিষয়ে ঝিনাইদহ কোর্টে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ভুক্তভোগী শাহিন
    আলম।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad