Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    কুস্টিয়ার ভেড়ামাড়ায় আ. লীগ সম্মেলনে ককটেল বিষ্ফোরন ||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সাধারন সম্পাদক পদ নিয়ে গোলমাল ও ককটেল হামলার ঘটনা ঘটেছে। গতকাল (শনিবার) বিকেল ৫টায় বাহাদুরপুর ইউনিয়নের কুচিয়ামোড়া মফের আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে  এই ঘটনা ঘটে। 
    গতকাল সন্ধ্যায় সম্মেলনের বক্তৃতা পর্ব শেষে পদ ঘোষনার সময় এ হামলা চালানো হয়। এতে উপস্থিত নেতা-কর্মিদের মাঝে ভীতি ছড়িয়ে পড়ে।সবাই ছোটাছুটি শুরু করতেই মুহুর্তেই ফাঁকা হয়ে যায় সম্মেলনস্থল। 
     জানা গেছে, বিকেলে বাহাদুরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সম্মেলন শুরু হয়। এতে প্রধান অতিথি ছিলেন ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী আক্তারুজ্জামান মিঠু।ও যুবলীগের স্থানীয় নেতৃবৃন্দ।
    আলোচনা শেষে দুইটি প্যানেল জমা হয়। এদের মধ্যে বর্তমান কমিটির সাধারন সম্পাদক শামীম আহমেদ সভাপতি হিসেবে ঘোষনা করা হয়। সাধারন সম্পাদক হিসেবে উজ্জল হোসেনের নাম ঘোষনা করা হয়। উজ্জলের কোন সমর্থক ও প্রস্তাবক না থাকলেও তার নাম ঘোষনা করায় ক্ষুব্ধ হন সাধারন সম্পাদক পদপ্রার্থী রুবেল মাহমুদ রতনের কর্মিরা ক্ষুব্ধ হয়ে উত্তেজিত হয়ে হৈ চৈ শুরু করেন।
    এ সময় পরপর ৩ থেকে ৪টি ককেটেলের বিস্ফোরণ ঘটানো হয়। ককটেল হামলার পর নেতা-কর্মিরা দিক্বদিক ছোটাছুটি শুরু করে। অতিথিরাও দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়।
    রুবেল অভিযোগ করে বলেন, উজ্জলকে এলাকার কেউ চেনে না। তার কোন কর্মি সমর্থক নেই। তারপরও তাকে সাধারন সম্পাদক করা হয়েছে। ককটেল হামলার সাথে তার লোকজন জড়িত নয় বলে জানান।
    ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হাজী আক্তারুজ্জামান মিঠু বলেন, কাউন্সিল শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে। সম্মেলন করতে গেলে ছোটখাট সমস্যা হয়। তবে সভাপতি ও সাধারন সম্পাদকের পদ ঘোষনা করা হয়েছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad