Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনায় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার ||খুলনার খবর২৪

    ছবি সংগৃহিত 

    খুলনার খবর২৪|| খুলনায় নিষিদ্ধ ঘোষিত পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক নেতা, খুলনা জেলা বিশেষ শাখার তালিকাভুক্ত সন্ত্রাসী ও পেশাদার ভাড়াটিয়া খুনি সৈয়দ জাহিদুল ইসলাম ওরফে রুবেল (২৮) এবং দক্ষিণ বঙ্গের মাদক সম্রাট ও অস্ত্রধারী সন্ত্রাসী খন্দকার তারেকুজ্জামান ওরফে (৩৮) তারেককে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃত সৈয়দ জাহিদুল ইসলাম খুলনা জেলার ফুলতলা থানাধীন দামোদর উত্তরপাড়া এলাকার মো. তোফায়েল আহমেদের ছেলে ও খন্দকার তারেকুজ্জামান নড়াইলের নড়াগাতী থানাধীন বাঐসোনা গ্রামের মৃত খন্দকার আতিয়ার রহমানে ছেলে।

    গত শুক্রবার (২৫ অক্টোবর) গভীর রাতে ফুলতলা থানাধীন এলাকায় বিশেষ অভিযান করে তাদের গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। এসময়ে তাদের কাছ থেকে অত্যাধুনিক ২টি বিদেশি ওয়ান স্যুটারগান, ০৩ রাউন্ড গুলি ও ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

    খুলনা জেলা পুলিশের বিশেষ শাখার তথ্যমতে, সৈয়দ জাহিদুল ইসলাম ওরফে রুবেল তালিকাভুক্ত সন্ত্রাসী, হত্যা ও অস্ত্র আইনের একাধিক মামলার পলাতক আসামি। তার বিরুদ্ধে নওয়াপাড়া আওয়ামী লীগ নেতা ওলিয়ার হত্যা, মিন্টু হত্যাসহ ৩টি হত্যা মামলা, ২টি অস্ত্র আইনে মামলা এবং মাদক আইনে ২টি মামলা রয়েছে। তিনি একজন পেশাদার ভাড়াটিয়া খুনি। এমনকি তার বিরুদ্ধে ফুলতলা থানায় ৬টি গ্রেফতারী পরোয়ানা মূলতবী আছে।

    এছাড়া দক্ষিণাঞ্চলের মাদক সম্রাট হিসেবে খ্যাত খন্দকার তারেকুজ্জামান ওরফে তারেক মাদকের বিরুদ্ধে পুলিশি অভিযান জোরদার হওয়ার পর থেকে প্রায় এক বছর ধরে আত্মগোপনে থেকে একটি চিহ্নিত সন্ত্রাসী চক্রের ছত্রছায়ায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছেন। মাদক ব্যবসা পরিচালনার পাশাপাশি একটি পেশাদার সন্ত্রাসী গোষ্ঠীকে অস্ত্র সরবরাহ করে থাকে। তার বিরুদ্ধে নড়াইলের নড়াগাতী থানায় অস্ত্র আইনে ২টি এবং মাদক আইনে ২টি মামলা থাকায় তিনি দীর্ঘদিন আত্মগোপনে ছিল।

    এ ব্যাপারে খুলনা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক তোফায়েল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতারের করে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad