Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    আজ থেকে অনির্দিষ্টকালের জন্য ট্যাংকলরি ধর্মঘট ||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| খুলনায় আজ (বৃহস্পতিবার) থেকে অনির্দিষ্টকালের জন্য ট্যাংকলরি ধর্মঘটের ঘোষণা করেছেন শ্রমিক নেতারা। মামলা প্রত্যাহার করা না হলে কঠোর আন্দোলনের হুমকি প্রদান করেছে জ্বালানি তেল সেক্টরের ৪ টি সংগঠনের নেতৃবৃন্দ।

    ঘটনা বিবরনিতে জানা যায়, গত ৪ এপ্রিল খুলনার আড়ংঘাটা থানা এলাকায় একটি সড়ক দুর্ঘটনা ঘটে। সেই ঘটনায় খুলনা জেলা পুলিশের ৩ সদস্য আহত হন। ঘটনার প্রায় ২ ঘন্টা পর একটি প্রেট্রোল পাম্প থেকে আড়ংঘাটা পুলিশ সন্দেহজনক ভাবে একটি ট্যাংকলরীসহ চালক ও হেলাপারকে আটক করে। পরে এ ব্যাপারে আড়ংঘাটা থানায় একটি মামলা হয়।মোঃ রহিম ও মোঃ সাইদ নামে ওই দুই ট্যাংকলরী শ্রমিকের নামে খুলনার আড়ংঘাটা থানা পুলিশ মামলার চার্জশীট আদালতে প্রেরণ করলে খুলনা বিভাগীয় ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন, বাংলাদেশ তেল পরিবেশক সমিতি, খুলনা বিভাগীয় ট্যাংকলরী ওনার্স এসোসিয়েশন ও পদ্মা মেঘনা যমুনা ট্যাংকলরী শ্রমিক কল্যাণ সমিতি আন্দোলনের ডাক দেয়। গতকাল বুধবার সকাল থেকে খুলনা বিভাগের ১০ ও বৃহত্তর ফরিদপুরের ৫ জেলায় ট্যাংকলরী চলাচল বন্ধ করে দেয়া হয়। এ সময় পদ্মা, মেঘনা ও যমুনা ডিপো থেকে জ্বালানী তেল উত্তোলন ও বিপনন সহ সরবরাহ না করে এ ধর্মঘট পালন করে শ্রমিকরা।

     ট্যাংকলরী শ্রমিকদের এ আন্দোলনের ফলে খুলনা বিভাগের ১০ ও বৃহত্তর ফরিদপুরের ৫ জেলায় সকাল থেকে জ্বালানী তেল সরবরাহ বন্ধ হয়ে যায়।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad