Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    শিশু সাবিহা ধর্ষণ ও হত্যার অভিযোগে ১জনকে মৃত্যুদন্ড ও এক লাখ টাকা জরিমানা || খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| কুষ্টিয়ার মিরপুরে শিশু সাবিহা ধর্ষণ ও হত্যার অভিযোগে দায়ের করা মামলায় ধর্ষক আবু তালেবকে মৃত্যুদন্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।
     গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মোঃ মশিয়ার রহমান আদালতে আসামীর উপস্থিতিতে এই রায় ঘোষনা করেন।
    মামলার সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১৪ সেপ্টেম্বর, সন্ধ্যা ৭টায় শিশু সাবিহা(৭) নিজ বাড়ি মিরপুর উপজেলার মিঠন গ্রামে নিজ বাড়ির উঠোনে প্রতিবেশী শিশুদের সাথে খেলা করছিলো। তারপর থেকে শিশুটি নিঁখোজ হয়। পরদিন সকাল ১০টায় পার্শ্ববর্তী ধানক্ষেতের সেচ খাল থেকে শিশু সাবিহার লাশ উদ্ধার করে পুলিশ।ময়নাতদন্তে জানা যায় শিশুটিকে ধর্ষন করে হত্যা করা হয়।
    এ ঘটনায় নিহত শিশুর পিতা ভাষা আলী বাদী হয়ে অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে মিরপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে একমাত্র আসামী আবু তালেবকে চিহ্নিত করে গ্রেফতার পূর্বক ২০১৮ সালের ১২ ডিসেম্বর আদালতে চার্জশীট দাখিল করেন পুলিশ। 

    কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিশেষ পিপি এ্যাড. মেহেদী হাসান সিদ্দিকী জানান, চাঞ্চল্যকর এই শিশু সাবিহা অপহরণ পূর্বক ধর্ষণ মামলায় একমাত্র আসামী আবু তালেবের বিরুদ্ধে আনিত অভিযোগের স্বাক্ষ্য গ্রহন শেষে সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় বিজ্ঞ আদালত সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডে দন্ডিতসহ এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad