Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    বাগেরহাটে ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন ||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| বাগেরহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তালিম মল্লিক (১৯) নামের এক কলেজ ছাত্র  নিহত হয়েছে। 
    গত শুক্রবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৭টায় সদর উপজেলার খানজাহানআলী  (রঃ) মাজার এলাকার প্রধান গেটের সামনে তালিমকে ছুিরকাঘাত করে তার প্রতিপক্ষ। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত তালিম মল্লিক সদর উপজেলার সিংড়াই গ্রামের ইয়াছিন মল্লিকের ছেলে। 
    বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মোঃ রাফিউল ইসলাম বলেন, তামিম মল্লিককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে কিছু লোকজন। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।  সে ছাত্রলীগের কর্মী বলে দলীয় সুত্রে জনাগেছে।
    তার মুত্যুর খবরে জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র খান হাবিবুর রহমানসহ দলীয় নেতকর্মীরা হাসপাতালে ছুটে যান।। এসময় মেয়র বলেন, যারা এই ছাত্রলীগ কর্মীকে হত্যা করেছে তারা স্বাধীনতা বিরোধী চক্র। এঘটনায় জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান। 
    স্থানীয়রা বলেন,সামান্য ঘটনাকে কেন্দ্র করে  কথাকাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষ যুবকের ছুরিকাঘাতে তালিম মল্লিক নিহত হয়েছেন। ঘটনার ঘাতককে এখনো আটক করা সম্ভব হয়নি।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad