Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনায় র‍্যাবের হাতে ভুয়া র‍্যাব আটক ||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||খুলনায় র‍্যাবের পরিচয় দিয়ে চাদাবাজি ও মারধর করার অপরাধে ২জন ভুয়া র‍্যাব সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৬।

     বাগেরহাটের দশআনি মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো মোড়েলগঞ্জের বহরবুনিয়া গ্রামের মৃত আজিজ হাওলাদারের ছেলে মো. বেল্লাল হাওলাদার (৪৯) ও মৃত মো. শিশু মোল্লার ছেলে মো. গোলাম মোস্তফা (৪৯)।

    র‍্যাব-৬ এর স্পেশাল কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার এএসপি তোফাজ্জল হোসেন গতকাল শনিবার (১৯ অক্টোবর) রাতে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গত ১৬ অক্টোবর মোড়েলগঞ্জের বহরবুনিয়া গ্রামের আবুল হাসান হাওলাদারের ছেলে সামসুল হক হাওলাদার (৩৬)র‍্যাব ৬ এ একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে বলা হয়, বেল্লাল হাওলাদার ও গোলাম মোস্তফা গত ১১ অক্টোবর বিকাল পাঁচটার দিকে মোড়েলগঞ্জে তার বাসায় গিয়ে নিজেদের র‍্যাব -৬ এর অফিসার হিসেবে পরিচয় দেয় এবং র‍্যাব অফিসে তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে বলে ভয়ভীতি দেখিয়ে তিন লাখ টাকা চাঁদা দাবি করে। এ সময় সে তার বিরুদ্ধে অভিযোগের বিষয় জানতে চাইলে তারা দুজন তাড়াতাড়ি টাকা বের করতে বলে। না হলে তাকে র‍্যাব  অফিসে তুলে নিয়ে যাবে বলে ভয় দেখায়। এ সময় তিনি ঘর থেকে পাঁচ হাজার টাকা তাদের হাতে তুলে দেন। ওই দুই ব্যক্তি পাঁচ হাজার টাকা নিয়ে নেয় এবং ভয়ভীতি দেখিয়ে ১৮ অক্টোবর বাকি টাকা নিয়ে বাগেরহাট জেলা সদরের দশআনি ট্রাফিক মোড়ে রাত ৮টায় উপস্থিত থাকার জন্য বলে যায়।
    এ অভিযোগ পওয়ার পর র‍্যাব এএসপি তোফাজ্জল হোসেনের নেতৃত্বে ১৮ অক্টোবর সামসুল হক হাওলাদারকে সঙ্গে নিয়ে সন্ধ্যা হতে বাগেরহাটের দশআনি ট্রাফিক মোড়ের আশেপাশে অবস্থান নেন। রাত ৮টা ২০ মিনিটের দিকে ভুয়া র‍্যাব পরিচয়দানকারীরা সামসুল হককে ফোন দিয়ে ট্রাফিক মোড়ে আসতে বলে। তখন সামসুল হক দশআনি ট্রাফিক মোড়ের দক্ষিণ পাশে গিয়ে হাজির হয়। এ অবস্থায় ভুয়া  র‍্যাব পরিচয়দানকারী ওই দুজন সামসুল হকের কাছে এগিয়ে এসে চাঁদার টাকা চাইলে তিনি পাঁচ হাজার টাকা বের করে দেন। তখন চাঁদাবাজরা সন্তুষ্ট না হয়ে সামসুল হককে মারধর করতে থাকে। এসময় আগে থেকে অবস্থান নেওয়া র‍্যাব  সদস্যরা ঘটনাস্থল হতে ভুয়া  র‍্যাব সদস্য বেল্লাল হাওলাদার ও গোলাম মোস্তফাকে গ্রেপ্তার করে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad