Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনায় শ্যালক হত্যা মামলার আসামির ফাঁসির আদেশ ||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| খুলনা জেলার তেরখাদা উপজেলায় কুড়াল দিয়ে শ্যালক কালু খাঁকে কুপিয়ে হত্যার দায়ে মামলায় ভগ্নিপতি আমিনুল খাঁকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

    গতকাল রবিবার (২০ অক্টোবর) দুপুরে খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে এক বছরের কারাদণ্ড দেয়া হয়েছে।

    উল্লেখ্য, নিহত কালু খাঁর বোন তার স্বামী আমিনুলের সঙ্গে ঝগড়া করে একই উপজেলার কুশলা এলাকায় ভাইয়ের বাড়িতে চলে আসে। পরে স্ত্রীকে ফিরিয়ে নিতে আসলে কালু খাঁর সঙ্গে তুমুল ঝগড়া হয় আমিনুল খাঁর। এ ঘটনার জেরে ২০১৭ সালের ৯ আগস্ট রাত প্রায় ১২টার দিকে বারান্দায় শুয়ে থাকা শ্যালক কালু খাঁকে ধারালো কুড়াল দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে ভগ্নিপতি আমিনুল। এসময় নিহত কালু খাঁর স্ত্রী তাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও কুপিয়ে মারাত্মক জখম করা হয়।

    এ ঘটনায়  ঐ একই বছরের ১০ আগস্ট নিহতের বড় ছেলে মো. আশানুর খাঁ বাদী হয়ে আমিনুল খাঁর বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি ও সাক্ষ্য-প্রমাণ শেষে রবিবার বিচারক দোষী সাব্যস্ত হওয়ায় আসামি আমিনুলকে মৃত্যুদণ্ডের আদেশ দেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad