Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনায় মদ পানে নিহতের সংখ্যা বেড়েছে ০৮জনে||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| খুলনায় মদ পানে ঝরে গেলো তাজা  আটটি প্রাণ। এর মধ্যে একজন তরুণীও রয়েছেন। নগরীর খুলনা, সোনাডাঙ্গা এবং রূপসা থানা এলাকায় সর্বমোট আটজনের মৃত্যু হয়।

    গত মঙ্গলবার রাত থেকে গতকাল বুধবার দুপুর পর্যন্ত বিভিন্ন সময় এদের মৃত্যু হয়। এর মধ্যে পাঁচজনের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং তিন জনের গাজী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়।প্রত্যকেই খুমেক হাসপাতালে ময়না তদন্ত শেষে গতকালই তাদেরকে স্ব স্ব পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

    মৃত্যুবরণকারীরা হলেন,  খুলনা থানাধীন ভৈরব টাওয়ার এলাকার মানিক বিশ্বাসের ছেলে রাজু বিশ্বাস রাহুল (২৫), গ্লাক্সোর মোড় এলাকার প্রদীপ শীলের ছেলে সুজন শীল (২৬) ও রায়পাড়া ক্রস রোডের বিমল শীলের ছেলে অমিত শীল (২২), সোনাডাঙ্গা মডেল থানাধীন বানরগাতি ঋষিপাড়া এলাকার নরেন্দ্র দাসের দুই ছেলে প্রসেনজিৎ দাস (২৯) ও তাপস দাস (৩২) এবং জেলার রূপসা থানাধীন রাজাপুর এলাকার নির্মল দাসের ছেলে দীপ্ত দাস (২২)ও পরিমল(২২) সুকুমার বিশ্বাসের মেয়ে ইন্দ্রানী বিশ্বাস (২৮)

    খুমেক মেডিসিন ওয়ার্ডের সহকারী রেজিষ্ট্রার ডা: খালেদ মাহমুদ বলেন, মদ পানেই এসব লোকের মৃত্যু হয়েছে। সেটি হতে পারে অতিরিক্ত মদপান অথবা ভেজাল মদ পানের কারণে। সবকিছুই জানা যাবে ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad