Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    প্যানেল মেয়র টিপু ভাইয়র মায়ের ইন্তেকাল ||খুলনার খবর২৪

    ছবি সংগৃহিত 

    খুলনার খবর২৪ ||খুলনা নগর আ.লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, প্যানেল মেয়র আলী আকবর টিপু ভাইয়ের আম্মা আলহাজ্ব সাজেদা বেগম (৮৫)গতকাল ইন্তেকাল করেছেন।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন। গতকাল বাদ জোহর ইসলামাবাদ ঈদ,গা ময়দানে মরহুমার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমাকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়।

    এই সময় উপস্থিত ছিলেন নগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, জেলা সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, নগর সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান, সহ আ.লীগের সকল নেতা, কর্মী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহীরা অংশ গ্রহণ করেন। 

    মরহুমার আত্মার মাগফেরাত কামনায় আগামী শুক্রবার বাদ আছর ২৫ নং ওয়ার্ডের সকল মসজিদে দোয়া অনুষ্ঠিত হবে। দোয়া অনুষ্ঠানে সকলকে অংশ গ্রহণের জন্য পরিবারের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

     আলহাজ্ব সাজেদা বেগম দীর্ঘদিন অসুস্থ থেকে গত সোমবার রাত সাড়ে ৯টায় শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ৩ মেয়ে নাতী নাতনি, আত্মীয় স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad