Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    স্বামীর জীবন বাঁচাতে মানবিক সাহায্যের জন্য আকুল আবেদন স্ত্রীর || খুলনার খবর

    খুলনার খবর|| কি বলে শুরু করবো কি বলে শেষ করবো কিছুই বুঝতেছি না।আমি খুবই লজ্জিত।আমার নাম আফিয়া খাতুন (সানজিদা) আমি ০৮/১০ব্যাজের শিক্ষার্থী।আমি এবং আমার স্বামী আমরা দুজনেই খুলনা বিভাগের মাগুরা জেলার সন্তান।আমার বাবা মা দুজনেই না ফেরার দেশে চলে গেছে অনেক আগেই।আমি বাবা মার একমাত্র মেয়ে ।

    অসুস্থ স্বামী আর দুটি সন্তান ছাড়া কেউ নাই আমার।আমার স্বামী জসিম উদ্দিন(অসুস্থ রোগী) তিনি ঢাকায় জাপান টোব্যাকো কোম্পানীতে চাকুরি করতো।সেই সূত্রে আমরাও ঢাকাতে থাকতাম।কিন্তু আজ দীর্ঘ ৮ মাস ধরে অসুস্থ্য। ঢাকাতে আত্নীয়-স্বজন তেমন কেউ না থাকায় মাগুরা জেলার সিমাখালি তেতুলতলার পাঠানপাড়া গ্রামে আমাদের বাড়িতে চলে এসেছি। ঢাকা ক্যান্সার জেনারেল হাসপাতালে ভর্তি ছিলো ৩ মাস।কিন্তু করোনার জন্য বাসায় থেকে ট্রিটমেন্ট হচ্ছে ।অপারেশনের সময় আবার হাসপাতালে নিতে হবে।

    আমার দুই ছেলেই প্রতিবন্ধী।বড় ছেলে কানে শুনে না, কথা বলতে পারে না।এবং ছোট ছেলে শারীরিকভাবে প্রতিবন্ধী। চোখে দেখে না। তাদের সেবা চিকিৎসা নিয়ে স্বামী স্ত্রীর ছোট সংসার।দুই ছেলের চিকিৎসার জন্য আমরা ঋণ এ জর্জরিত। তবে থেমে থাকিনি, চিকিৎসা চলমান। ভারত, ঢাকা অনেক জায়গায় চিকিৎসা করাতে নিয়ে গেছি।

    অসুস্থ বাচ্চা দুটিকে নিয়ে এত কিছুর মধ্যেও আমার জীবনে আরেক বিপদ এসেছে যেটা আমি আর মেনে নিতে পারছিনা। আমার সাধ্যের বাইরে চলে গেছে।
    আত্নীয়স্বজন যারা আছেন তারা না থাকার মতোই এই বাধ্য হয়েছি আপনাদের শরণাপন্ন হতে।মানুষ তো মানুষের জন্য।

    আমার স্বামীর কিডনীর পাশে একটা টিউমার ধরা পড়েছে যা ক্যান্সারে রুপ নিতে চলেছে। তাই দ্রুত অপারেশন দরকার।প্রফেসর ডাঃ,আহম্মেদ সাঈদ এর তত্বাবধানে ।আমাদের জায়গা সম্পত্তি যা ছিল সবই সন্তানদের জন্য বেচা বিক্রি ও ঋণ নেয়া শেষ।আর কিছু নাই যেটা বিক্রি করে আমার স্বামীর চিকিৎসার টাকা যোগাড় করব।

    এই অবস্থায় আপনাদের সাহায্য ছাড়া আমার আর কোন উপায় নেই।আপনারা সবাই এগিয়ে আসলে আমার স্বামীকে ইনশাআল্লাহ বাঁচাতে পারবো।
    ডা: বলেছেন ১ মাসের মধ্যে অপারেশন করাতে হবে।
    না হলে কিডনির পাশের টিউমারটি ভয়াবহ ক্যান্সারে রূপ নিবে।এজন্য ১০ লক্ষ টাকার প্রয়োজন।এত টাকা আমার একার পক্ষে জোগাড় করা কখনোই সম্ভব না।
    তাই আপনাদের সবার সাহায্য কামনা করতেছি।

    স্বামী ছাড়া সন্তান দুটি নিয়ে আমি মারাত্মক অসহায়।
    তাই হাত জোর করে আমাদের আত্মীয়-স্বজন এবং পরিচিত-অপরিচিত সবার কাছে অনুরোধ করছি ।দয়া করুন ।আমার স্বন্তান দুটির মুখের দিকে চেয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিন প্লিজ। যে যতটুকু পারেন সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দিন প্লিজ। সাহায্য করার সামর্থ্য না থাকুক দয়া করে পোস্টটি শেয়ার করুন প্লিজ।আপনার একটি শেয়ার হয়তো আমার স্বামীকে বাঁচাতে এমনকি আমাদের পরিবারটিকে বাঁচাতে ভূমিকা রাখবে।

    সাহায্য পাঠানোর ঠিকানা এবং ব্যক্তিগত যোগাযোগ নাম্বার:
    বিকাশ:01794143843 (পারসোনাল)
    রকেট:017941438432(পারসোনাল)
    নগদ:01794143843(পারসোনাল)

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad