Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    যশোরের চৌগাছায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার || খুলনার খবর

    খুলনার খবর|| যশোরের চৌগাছায় হাসু খাতুন (২৫) নামে এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি উদ্ধারের সময় তার বাম হাতের রগ ও বাম পায়ের রগ ধারালো অস্ত্র দিয়ে ক্ষতবিক্ষত ছিল। হাসু খাতুন চৌগাছা উপজেলার চাকলা গ্রামের প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী। সম্প্রতি দুবাই থেকে বাড়িতে এসেছেন আলাউদ্দিন।


    চৌগাছা থানা পুলিশ জানায়, রোববার সকাল সাড়ে ৭টায় সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছানোর আগেই লাশটি নামিয়ে ফেলেন আলাউদ্দিনের মা।পরে পুলিশ লাশ এবং জিজ্ঞাসাবাদের জন্য হাসুর স্বামী আলাউদ্দিনকে হেফাজতে নেয়। 

    নিহত হাসুর পিতা বলেন,১০ বছর আগে আমার মেয়ের বিয়ে হয়। ১০/১২ দিন আগে তার জামাই আলাউদ্দিন দুবাই থেকে দেশে ফেরেন। আমি বিপদে পড়ে জামাইয়ের কাছে ১ লাখ ৪০ হাজার টাকায় একটি জমি বিক্রি করেছিলাম। আমার বাড়িতে বেড়াতে গিয়ে গত শনিবার সে আমার কাছে ২ লাখ টাকা দাবি করে। আমি টাকা দিতে পারবো না জানিয়ে বলি জমি অন্য কোথাও বিক্রি করে দাও। ওই ঘটনায় গতকাল জামাই আলাউদ্দিন রাগারাগি করে বাড়ি চলে যায়। সকালে শুনছি আমার মেয়ে মারা গেছে। সংবাদ শুনে মেয়ের বাড়ি এসে দেখি তার হাত ও পায়ের রগ কাটা। গায়ে খেজুরের কাটা ফোটানো আছে।

    চৌগাছা থানার এসআই এনামুল বলেন, ঘটনা তদন্ত না করে কিছু বলা যাচ্ছে না। এসআই এনামুল আরো জানান, হাসুর লাশ একতলা ঘরের চিলে কোঠার আড়ার সঙ্গে ওড়না দিয়ে ঝোলানো ছিল। লাশ ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন এটা হত্যাকাণ্ড কিনা তদন্ত না করে এখনই কিছু বলা যাচ্ছে না।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad