Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    বাগেরহাটে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১৫ || খুলনার খবর

    খুলনার খবর||বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মোঃ সজিব তরফদার ও অহেদ মোস্তফা বাপ্পি শেখের সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে।এসময় উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।গতকাল বৃহস্পতিবার (১৮ মার্চ) রাত পৌনে ১১টার দিকে ডেমা গ্রামে এঘটনা ঘটে।

    আহতদের মধ্যে ১০ জনকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

    আওয়ামী লীগ নেতা ইউপি সদস্য প্রার্থী অহেদ মোস্তফা বাপ্পি শেখ বলেন, আমি মনোনয়ন পত্র জমা দিয়েছে। আমার সমর্থকদের নিয়ে দোয়া চাইতে বের হলে বিএনপির গুন্ডা বর্তমান ইউপি সদস্য সজিবের বাড়ির সামনে থেকে যাওয়ার সময় আমাদের উপর অতর্কিত গুলি বর্ষন করে।এসময় আমার সমর্থক রুহুল আমিন গাজী, নওশের শেখ, মাহফুজ শেখ, রবিউল, অনিক, মিকাইল,হেলাল গাজী, মিলন শেখ, বেলাল শেখ, হৃদয়, রিন্টু তরফদার গুলিবিদ্ধ হয়েছেন। এদের মধ্যে গুরুত্বর দুইজনকে খুলনা পাঠানো হয়েছে।

    বাপ্পির অভিযোগ অস্বীকার করে সজিব তরফদারের ভাই সোহেল তরফদার বলেন, আমার ভাই সজিব তরফদারকে হত্যার উদ্দেশ্যে বাপ্পি শেখসহ কয়েকজন আমাদের বাড়িতে আসে। আমার ভাইকে ডাকলে সে বের হননি।এসময় আমার মা সকিনা আক্তার বুলু বাইরে বের হয়ে কারণ জানতে চাইলে তারা গুলি বর্ষন করেন এতে আমার মা সকিনা আক্তার বুলু, রিপন তরফদার, মেহেরুন বেগম, সোহেল ও সুজা তরফদার গুলিবিদ্ধ হন।

    বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বলেন, আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। অপরাধীদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad