Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    মিথ্যা মামলায় হয়রানি ও প্রাননাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন ||খুলনার খবর২৪

    খুলনার খবর২৪||মোঃ জাকির হোসেন|| মিথ্যা মামলায় হয়রানি ও প্রাননাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ব্যবসায়ী "খুলনা চুলা ঘর" এর স্বত্বাধিকারী মোঃ সাইফুল ইসলাম।


    গতকাল শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে খুলনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেন মোঃ সাইফুল ইসলাম।এসময় তিনি বলেন,আমি মোঃ সাইফুল ইসলাম,পিতা মোঃ আতিয়ার রহমান,পেশা-ব্যবসা,সাং-২৬,কেডিএ এপ্রোচ রোড,সোনাডাঙ্গা, খুলনা।

    আমার নিজের একটা ব্যবসা প্রতিষ্ঠান আছে যেটার নাম খুলনা চুলা ঘর।A/P, ৬/৮৪ কেস ভুক্ত সরকারি সম্পত্তিতে আমার দোকান ঘরটি ২০০৭ সাল থেকে সরকারি সকল নিয়ম কানুন মেনে সরকার কতৃক সকল ইজারার টাকা পরিশোধ করিয়া ব্যবসা করিয়া আসিতেছি।কিন্তু পূর্বের ইজারা গ্রহিতা প্রবাসী শেখ নুর উদ্দিন বিভিন্ন ভাবে বিভিন্ন সময়ে তার পোষা গুন্ডাবাহিনী দিয়ে আমাকে ও আমার পরিবারকে বিভিন্ন ভাবে হয়রানি করে আসছে।যাহা পূর্বে বহুবার সোনাডাঙ্গা মডেল থানায় নথিভুক্ত আছে।

    আমি দীর্ঘ ১৪ বছর ধরে ৮২/১ আপার যশোর রোডে নিজ নামে ট্রেড লাইসেন্সকৃত খুলনা চুলা ঘর নামীয় ব্যবসা প্রতিষ্ঠানটিতে ব্যবসা পরিচালনা করে আসছি।কিন্তু বর্তমানে প্রবাসী নুর উদ্দিন শেখ,পিতা মৃত হাজী আব্দুল গনি,সাং-গোবরচাকা ক্রস-২ রোড,সোনাডাঙ্গা খুলনা।তিনি বর্তমানে দেশে অবস্থান করায় আমাকে বিভিন্ন ভাবে হয়রানি করছে।বিগত ২০১৯ সালে আমার ও আমার পিতার বিরুদ্ধে খুলনা সিএমএম কোর্টে ৪৪-সিএমএম ২০১৯ মিথ্যা মামলা দায়ের করেন।যা বিচারন্তে খারিজ হয়ে যায় এবং কোর্টের রায় আমার পক্ষে আসে।

    তিনি আরো বলেন, অদ্যবধি আমি আমার দেকানের সকল খাজনা,ট্যাক্স,ইজারা,বিদ্যুৎবিল সকল কিছু পরিশোধ করিয়াছি।আমি নিয়মিত সরকারি কর-খাজনাদি পরিশোধ করি।আমি এবং আমার পরিবার কোন প্রকার ঝামেলায় না জড়িয়ে শান্তিপূর্ণ ভাবে বসবাস করি।অথচ প্রবাসী নুর উদ্দিনের সন্ত্রাসী বাহিনীর বিভিন্ন হয়রানির কারনে সেটা আর হচ্ছেনা।আমরা মাননিকভাবে ভেঙ্গে পড়েছি।ঠিকমত ব্যবসা পরিচালনা করতে পারছিনা।প্রতিমুহূর্ত প্রাননাশের ভীতি নিয়ে বেঁচে থাকতে হচ্ছে।আমি নিরুপায় হয়ে পুনরায় গত ১০ ফেব্রুয়ারি তার বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় সাধারন ডায়েরি(জিডি) করি। যার ডায়েরি নং- ৫৩৩/১০-০২-২০২১।

    সাংবাদিকের উদ্দেশ্য তিনি বলেন,আপনারা জাতির বিবেক,আপনাদের কাছে আমার প্রশ্ন আমি এবং আমার পরিবার কি শান্তিপূর্ণভাবে বেঁচে থাকার আশা করতে পারিনা।আমি আপনাদের বলতে চাই আপনারা আপনাদের কলম দ্বারা আমাদের অধিকার আদায়ে আমাদেরকে সাহায্য করবেন।আমি আমার ন্যায্য অধিকার ফিরে পেতে চাই এবং সকল হয়রানি থেকে মুক্তি পেতে চাই।এটা আপনাদের কাছে আমার চাওয়া।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad