Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    প্রকাশ্য দিবালোকে আনসার সদস্যকে গুলি করে হত্যা ||খুলনার খবর২৪



    খুলনার খবর২৪||যশোরে প্রকাশ্য দিবালোকে এক আনসার সদস্যকে গুলি করে হত্যা করা হয়েছে।নিহতের নাম হোসেন আলী তরফদার (৫৫)।

    গত (শনিবার)৩০ নভেম্বর সকাল ১০টার দিকে যশোর সদর উপজেলার হাশিমপুর বাজারে একটি চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

    পুলিশ বলছে, পূর্বশত্রুতার জের ধরে এই হত্যার ঘটনা ঘটতে পারে।নিহত হোসেন আলী তরফদারের বাড়ি একই এলাকার তরফদারপাড়ায়।

    স্থানীয়রা জানায়, হোসেন আলী তরফদার চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে কারও সঙ্গে কথা বলছিলেন। এসময় কয়েকজন তাকে গুলি করে পালিয়ে যায়। এ সময় গুলি তার মাথায়, আরেকটি তার বুকের বামপাশে বিদ্ধ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।নিহতের পরিবার জানান, আনসার বাহিনীর সদস্য হোসেন আলী তরফদার ঢাকার মীরপুরে কর্মরত ছিলেন। তিনদিন আগে ছুটিতে তিনি বাড়ি এসেছেন। আজ সকালে যশোর সদরের ভেকুটিয়া এলাকায় এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন। এরপর তারা শুনতে পান হাশিমপুর বাজারে তিনি গুলি করা হয়েছে।

    স্থানীয়রা আরো জানায়,নিহত হোসেন আলী তরফদার একসময় নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী দলের সদস্য ছিলেন। ১৯৯৯ সালে সরকারের সাধারণ ক্ষমার আওতায় অস্ত্র জমা দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসেন। এরপর সরকার তাকে আনসার বাহিনীতে চাকরি দেয়।
    খবর পেয়ে যশোরের পুলিশ সুপার মঈনুল হক ঘটনাস্থলে পৌঁছান। তিনি সাংবাদিকদের বলেন, ‘আনসার বাহিনীর সদস্য হোসেন আলী তরফদারের খুনিরা বাজারের আশেপাশেই ছিল। তিনি আসার পর গুলি করে তারা পালিয়ে গেছে।
    তিনি আরও বলেন,‘পূর্ব শত্রুতার কারণে তিনি খুন হয়ে থাকতে পারেন। তবে, হত্যকাণ্ডের সঙ্গে যেই জড়িত থাক না কেন পুলিশ তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad