Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাক-সিএনজি’র সংঘর্ষ নিহত-৫||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাক-সিএনজি’র সংঘর্ষে ৫জন নিহত হয়েছেন।

    গতকাল মঙ্গলবার ২৪ ডিসেম্বর  বিকেল সাড়ে তিনটার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা পাওয়ার হাউজ যাত্রী ছাউনির সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সিএনজি চালক জালাল উদ্দিন (৩২),এবং একই পরিবারের ৪জন হলো, মেজবা উদ্দিন (৩৩), তার মা মাহামুদা খাতুন (৫৪), স্ত্রী রুনা বেগম (২৫), এবং ছেলে রুজবী (৬ মাস)।

    ভেড়ামারা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আসাদ জানান, মেজবা উদ্দিন তার পরিবার নিয়ে ঝিনাইদহের শশুরবাড়ী থেকে সিএনজি যোগে রাজশাহী ফিরছিলেন। পথিমধ্যে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়মারা পাওয়ার হাউজ যাত্রী ছাউনির সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগামী একটি ট্রাক সিএনজি অটোরিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক জালাল উদ্দিন ও রুনা বেগম মারা যায়। এসময় রুনা বেগমের স্বামী মেজবা, ছেলে রুজবী ও মেজবা’র মা মাহামুদা খাতুন গুরুত্বর আহত হয়। আহতদের ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রুজবীকে মৃত ঘোষণা করেন।

    পরে উন্নত চিকিৎসার জন্য আহত  মেজবা ও তার মা মাহমুদাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়। কুষ্টিয়া জেনারেল হাসাপাতালে নেওয়ার পরপরই ইমারজেন্সিতে কর্মরত চিকিৎসক মেজবা উদ্দিনকে মৃত ঘোষনা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় মেজবা’র মা মাহামুদা খাতুনেরও মৃত্যু হয়। নিহত ৫জনের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানা গেছে।
    স্থানীয়দের মতে ট্রাকটি দ্রুতগতিতে চালাচ্ছিলো,এবং ট্রাক চালকের অসতর্কতার কারনেই দূর্ঘটনাটি ঘটে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad