Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনা-মোংলা মহাসড়ক হবে ছয় লেন-ওবায়দুল কাদের ||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||সোহেল রানা সুমন|| খুলনা- মোংলা মহাসড়ক ছয় লেনে উন্নীত করা হবে।গতকাল সম্মেলনে এই তথ্য জানানো হয়।খুলনাবাসিকে এটা উপহার স্বরুপ দিয়েছেন বলে জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

    প্রায় ৩৬০০ কোটি টাকা ব্যয়ে ৩৭ কিলোমিটার দীর্ঘ খুলনা- মোংলা মহাসড়ক ছয় লেনে উন্নীত করা হচ্ছে। গতকাল দুপুরে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতাকালে এ কথা বলেন। তিনি আরও বলেন, ৫৭৮ কোটি টাকা ব্যায়ে দপদপিয়া সেতু, ৫৭৭ কোটি টাকা ব্যয়ে চুনকুড়ি সেতু, আঠারোবেঁকি সেতুসহ আরও কিছু সেতু নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে। যা শীঘ্রই একনেকে প্রস্তাব করবে।

    এছাড়া ৪৭৮ কোটি টাকা ব্যয়ে সড়ক বিভাগের উন্নয়ন কাজ চলমান আছে। একই সাথে তিনি যশোর-খুলনা মহাসড়কের কাজ দ্রুত গতিতে করার নির্দেশ প্রদান করেন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিকেলে নিরাপদ সড়ক বাস্তবায়নে খুলনা জেলা প্রশাসনের আয়োজনে খুলনা সার্কিট হাউজ সম্মেলনকক্ষে খুলনা জেলার গাড়ি চালকদের মাঝে ডিজিটাল হেলথ কার্ড বিতরণ করেন।

    খুলনা জেলা প্রশাসনের একটি উদ্ভাবনী উদ্যোগ হিসেবে প্রাথমিকভাবে ১৫০ জন চালকের মধ্যে এই কার্ড বিতরণ করা হয়।
    এই হেলথ কার্ড ব্যবহার করে চালকরা ছয় মাস অন্তর অন্তর সরকারি হাসপাতালে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করতে পারবে। কার্ড বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাউদ্দিন জুয়েল, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, খুলনা বিভাগীয় কমিশনার ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদারসহ খুলনা সড়ক বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা এবং পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad