Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    বাগেরহাটে যুবককে পিটিয়ে হত্যা ||খুলনার খবর২৪

    ছবি সংগৃহিত 

    খুলনার খবর২৪||বাগেরহাটের কৃষ্ণনগর এলাকায় গত বৃহঃপতিবার হেলাল আকন (৩৫) নামে এক যুবককে পিটিয়ে আহত করে এবং গতকাল শুক্রবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়।

    শুক্রবার দুপুরে তার মরদেহের ময়না তদন্ত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে সম্পন্ন হয়েছে। নিহত হেলাল আকন বাগেরহাট পৌরসভার কৃষ্ণনগর এলাকার শাহজাহান আকনের ছেলে ও জেলা তাঁতীলীগ নেতা দুলাল আকনের ভাই।

    বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাতাব উদ্দীন জানান, বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে লাঠিসোটা নিয়ে একদল লোক হেলাল আকন নামে এক যুবককে বাগেরহাট পৌরসভার কৃষ্ণনগর এলাকার বাড়ির অদূরে এলোপাথাড়ি পিটিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায়।পরে তার চিৎকার শুনে বাড়ির ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এবং গতকাল (শুক্রবার)৬ ডিসেম্বর সকাল দশটার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

    পুলিশের ধারনা, ড়হেলালের সাথে স্থানীয় কিছু লোকের পূর্ব বিরোধ ছিলো। সেই বিরোধের জেরেই তাকে প্রতিপক্ষরা পিটিয়ে হত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।তবে এই হত্যার সাথে কারা জড়িত ছিল তা অনুসন্ধান করতে কাজ শুরু করেছে পুলিশ।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad