Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    মেহেরপুরের গাংনীতে পুকুরে প্রবাসীর স্ত্রীর লাশ ||খুলনার খবর২৪

    ছবি-সংগৃহিত
    খুলনার খবর২৪||মেহেরপুরের গাংনী উপজেলার মহিষাখোলা গ্রামের পুুুুকুুর থেকে আফরোজা খাতুন (৩০) নামের এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

    গতকাল মঙ্গলবার ২৪ ডিসেম্বর বেলা ১২ টার দিকে গাংনী থানা পুলিশের একটি দল মহিষাখোলা গ্রামের আজাদ বকসের পুকুর থেকে ভাসমান মরদেহটি উদ্ধার করেন।আফরোজা খাতুন মহিষাখোলা গ্রামের হাউস আলীর মেয়ে ও একই উপজেলার পিরতলা গ্রামের মালেশিয়া প্রবাসী শিপন আলীর স্ত্রী।
    নিহতের স্বামী শিপন মালেশিয়া থাকার কারনে ২ সন্তানের জননী আফরোজা খাতুন পিতার বাড়িতে মহিষাখোলাতেই অবস্থান করতেন।নিহতের মা জানান, রাতের কোনো এক সময় আফরোজা খাতুন বাড়ি থেকে বের হয়েছে। আমরা কিছুই বুঝতে পারিনি।আমরা মনে করেছি তার ঘরেই আছে সে। সকাল ১০ টার দিকে পুকুরে তার মরদেহ ভাসতে দেখে প্রতিবেশীরা আমাদের খবর দেন।

    স্থানীয়রা জানান, গ্রামের আজাদ বকসের পুকুরে আফরোজার মরদেহ ভাসছিল। তবে তার উড়নাটি পুকুরের পাড়েই পড়ে ছিল। মরদেহটি দেখে তার পরিবারের এবং থানাতে খবর দেওয়া হয়।পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গ পাঠানো হয়।ধারনা করা হচ্ছে তাকে মেরে পুকুরে ফেলা হতে পারে,তবে এখনো সঠিক করে কিছু বলা যাচ্ছে না।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad