Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    নড়াইলে ব্যবসায়ীকে গলাকেটে হত্যাচেষ্টা ||খুলনার খবর২৪

    ছবি-সংগৃহিত

    খুলনার খবর২৪||নড়াইলের লোহাগড়ায় গোলাম রব্বানী  শেখ (৩৫)নামের একজনকে ঘুমন্ত অবস্থায় পিটিয়ে ও গলাকেটে হত্যাচেষ্টা করা হয়েছে।

    গত শুক্রবার রাতে লোহাগড়া  উপজেলার কোটাকোল ইউনিয়নের চরকোটাকোল গ্রামে এ ঘটনা ঘটেছে। হামলার শিকার গোলাম রব্বানী শেখ (৩৫) ওই গ্রামের ওয়াজেদ শেখের ছেলে। পেশায় তিনি কাঠ ব্যাবসায়ী। তাকে গুরুতর অবস্থায় শনিবার সকালে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও গলায় আঘাত প্রাপ্ত হওয়ায় আহত কাঠ মিস্ত্রী বাকরুদ্ধ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

    পরিবার থেকে জানান, তার হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় গত শনিবার ভোরে তাকে উদ্ধার করা হয়। দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কাটার চেষ্টা করেছিলো। তার হাত, পা ও পিঠে আঘাতের চিহ্ন। রাতে তিনি বাসায় একা ছিলেন। গত মঙ্গলবার তিনি কাঠের ব্যবসায় করতে আশা এনজিও থেকে ৪০ হাজার টাকা ঋণ তুলেছিলেন । এ ছাড়া শুক্রবার সকালে পাওনা ২০ হাজার টাকাও পান। ধারণা করা হচ্ছে, ওই টাকা নেওয়ার জন্য দুর্বৃত্তরা তাকে হত্যাচেষ্টা চালিয়েছে।

    লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, ‘এ বিষয় জানার পর সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad