Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    মাগুরায় প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষণের শিকার,ধর্ষক আটক|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||মাগুরা শহরতলীর মোল্যা পাড়ায় প্রতিবন্ধী এক কিশোরী (১৪) ধর্ষণের শিকার হয়েছে। এ অভিযোগে এলাকাবাসী ধর্ষক টিটো কাজীকে (৪০) আটক করে পুলিশে সোপর্দ করেছে।

    গতকাল শুক্রবার ১১ সেপ্টেম্বর নির্যাতনের শিকার মেয়েটি বাদী হয়ে সদর থানায় মামলা করেছে।

    নির্যাতনের শিকার মেয়েটির মা জানান, তিনি অন্যের বাসায় কাজ করে জীবিকা নির্বাহ করেন। মেয়েকে একা ঘরে রেখে তিনি অন্যের বাসায় কাজে গিয়ে ছিলেন। ঘরে ফিরে দেখেন মেয়ে অচেতন অবস্থায় বিছানায় পড়ে আছে। এসময় তিনি চিৎকার দিলে এলাকাবাসী সেখানে আসেন। পরে মেয়ের কিছুটা জ্ঞান ফিরলে সে মায়ের কাছে ঘটনার বর্ণনা দিয়ে কান্নায় ভেঙ্গে পড়ে। এসময় এলাকাবাসী টিটো কাজীকে আটক করে পুলিশের খবর দেয়। পুলিশ এসে টিটো কাজীকে গ্রেফতার করে।

    মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ পরিদর্শক (এস আই) জানান,গত বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাতে শহরের মোল্যা পাড়ায় টিটো কাজী নামে ওই ব্যক্তি পাশাপাশি কক্ষে ভাড়া থাকা শারীরিক প্রতিবন্ধী ওই কিশোরীর মুখ চেপে ধরে জোরপূর্বক নিজ কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় প্রতিবন্ধী কিশোরী অচেতন হয়ে পড়ে। ঘটনার সময় তার মা বাড়ির বাইরে ছিলেন। পরে তিনি ঘরে ফিরে এসে মেয়েকে অচেতন অবস্থায় পান। মায়ের চিৎকারে এলাকাবাসী সেখানে ছুটে আসেন। এরই মধ্যে কিশোরীর জ্ঞান ফিরে পেয়ে ঘটনার বর্ণনা দিলে এলাকাবাসী পাশের কক্ষে থাকা টিটো কাজীকে আটক করে পুলিশে সোপর্দ করে। নির্যাতনের শিকার মেয়েটি বাদী হয়ে সদর থানায় মামলা করেছে।নির্যাতিতার গ্রামের বাড়ি মাগুরার মহম্মদপুরের গ্রামে।

    টিটো কাজী ও নির্যাতিতারা শহরের মোল্যা পাড়ায় আব্দুস সবুর নামে এক ব্যক্তির বাড়িতে পাশাপাশি দু'টি কক্ষে ভাড়া থাকেন। টিটো কাজী একজন ভবঘুরে। তার স্ত্রী সৌদী আরবে গৃহকর্মী হিসাবে কর্মরত আছেন।টিটোর ৮ বছরের এক মেয়ে ও ১৫ বছরের এক ছেলে রয়েছে। টিটো কাজীর গ্রামের বাড়ি মাগুরা সদর উপজেরার গোয়ালখালীতে। 

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad