Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    সুপার ওভারে বেঙ্গালুরুর নাটকীয় জয়||খুলনার খবর২৪

    খুলনার খবর২৪||আসরের দ্বিতীয় জয় তুলে নিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সুপার ওভারে মুম্বাইয়ের দেয়া ৮ রানের লক্ষ্য শেষ বলে পেরিয়ে গেছে বিরাট কোহলির দল।

    এর আগে ২০২ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে মুম্বাই। তারা দলীয় ৩৯ রানেই টপ অর্ডারের ৩ উইকেট হারায়। মিডল অর্ডারে হার্দিক হার্দিক পান্ডিয়াকে নিয়ে ৩৭ রান যোগ করেন ঈশান কিশান।পান্ডিয়া ১৫ রান করে ফিরলে আবারও চাপে পড়ে মুম্বাই। তবে কাইরন পোলার্ডকে নিয়ে পঞ্চম উইকেটে ১১৯ রানের ইনিংস খেলে মুম্বাইকে জয়ের অনেক কাছে নিয়ে যান কিশান। এই উইকেটরক্ষক ব্যাটসম্যান ৫৮ বলে ৯৯ রান করে ফিরলে আর জয় পাওয়া হয়নি মুম্বাইয়ের।

    ওদিকে পোলার্ড ২৪ বলে ৬০ রানের ইনিংস খেলে অপরাজিত থেকে ম্যাচ টাই করতে সামর্থ্য হন। বেঙ্গালুরুর হয়ে ২টি উইকেট নিয়েছেন ইসুরু উদানা। এ ছাড়া ১টি করে উইকেট নিয়েছেন ওয়াশিংটন সুন্দর, যুবেন্দ্র চাহাল এবং অ্যাডাম জাম্পা।

    এর আগে টসে জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত। ব্যাটিংয়ে নেমে বেঙ্গালুরুকে উড়ন্ত সূচনা এনে দেন দুই ওপেনার অ্যারন ফিঞ্চ এবং দেবদূত পাদিকাল।এই দুজনে যোগ করেন ৮১ রান। ফিঞ্চ ৫২ ও দেবদূত ফেরেন ৫৪ রান করে।

    বাকি সময়টা ব্যাট হাতে ঝড় তুলে বেঙ্গালুরুর বড় পূজি নিশ্চিত করেছেন এবি ডি ভিলিয়ার্স এবং শিভম দুবে। ভিলিয়ার্স মাত্র ২৪ বলে ৫৫ রানের ইনিংস খেলেছেন। দুবে অপরাজিত ছিলেন ১০ বলে ২৭ রান করে। মুম্বাইয়ের হয়ে ২টি উইকেট নিয়েছেন ট্রেন্ট বোল্ট। আর একটি উইকেট গেছে রাহুল চাহারের ঝুলিতে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad