Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    যশোরে মারা যাওয়া এক নারীর তাকানো ও হাত নাড়ানো নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি||খুলনার খবর২৪

    প্রতিকি ছবি
    খুলনার খবর২৪||যশোরে মারা যাওয়া এক নারীর তাকানো ও হাত নাড়ানো নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

    গতকাল মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে শতশত মানুষ ভিড় করে মেডিকেল কলেজ হাসপাতালে। মুহূর্তের মধ্যে খবরটি গোটা শহরে ছড়িয়ে পড়ে।

    যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়ার রানার স্ত্রী বৃষ্টি (২৪)।গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তাকে ডেলিভারি করাতে একটি বেসরকারি স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে নেওয়া হয়।ওই রাতে সেখানে তিনি একটি ছেলে সন্তানের জন্ম দেন। এরপর সিজার করা একজন নারী ডাক্তার অপারেশন থিয়েটার থেকে বের হয়ে প্রসূতি বৃষ্টি মারা গেছেন বলে ঘোষণা দেন। সেই মোতাবেক হাসপাতাল থেকে মৃত সনদ প্রদানের মাধ্যমে ছাড়পত্র দেওয়া হয়। এ নিয়ে ওই হাসপাতালের সামনে হট্টগোল করে মৃত ওই নারীর স্বজনরা। তাদের অভিযোগ ভুল চিকিৎসায় মারা গেছেন বৃষ্টি। হট্টগোলের এক পর্যায়ে গণমাধ্যম কর্মী ও পুলিশও হাজির হয় সেখানে।স্বজনরা লাশ নিয়ে বাড়ি চলে যায়। প্রস্তুতি নেয় দাফনের। সেই অনুযায়ী, গোসল করাতে নেওয়া হয়।

    মৃত বৃষ্টির স্বামী রানার দাবি, গোসল করাতে নিয়ে যখন তার গায়ে পানি দেওয়া হচ্ছিল তখন ওই নারী চোখ মেলে তাকান।এবং হাত দিয়ে পানি ঠেকান। তবে, কোনো কথা বলতে পারেননি। এ ঘটনার পরপরই স্বজন ও প্রতিবেশিরা একটি অ্যাম্বুলেন্স ডেকে তাকে দ্রুত যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। তবে, হাসপাতালে নেওয়ার পরপরই জরুরি বিভাগের মেডিকেল অফিসার আহম্মেদ তারেক শামস বৃষ্টিকে মৃত ঘোষণা করেন।

    মেডিকেল অফিসার আহম্মেদ তারেক শামস জানান, হাসপাতালে আনার আগেই ওই নারী মারা যান। তিনি বলেন, অনেক সময় মৃত ব্যক্তির শিরায় টান পড়তে পারে। তখন অনেকেই নড়াচড়া করছেন বলে মনে করেন।

    এদিকে, মরা মানুষ জীবিত হয়েছে এমন খবরে শতশত উৎসুক মানুষ তাৎক্ষণিকভাবে হাসপাতালে ভিড় করে। তারা মৃত বৃষ্টিকে এক নজর দেখার জন্যে হুমড়ি খেয়ে পড়ে। অল্প সময়ের মধ্যে লোকে লোকারণ্য হয়ে যায় যশোর মেডিকেল কলেজ হাসপাতাল।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad