Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    গোপালগঞ্জে সড়ক দূর্ঘটনায় শিশু সন্তান সহ মা নিহত||খুলনার খবর২৪



    খুলনার খবর২৪||গোপালগঞ্জে বাস চাপায় কোলের শিশু সন্তান সহ মা নিহত হয়েছে। এ ঘটনায় ওই পরিবারের আরো ৩ সদস্য আহত হয়েছে। গতকাল সোমবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার নামক এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন কাশিয়ানী উপজেলার নিজামাকান্দি ইউনিয়নের ফলসি গ্রামের রফিক কাজীর স্ত্রী মীরা বেগম (৩৫) ও তার ৮ মাস বয়সের শিশুপুত্র নূর মোহাম্মদ কাজী। 

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,নিহত ওই গৃহবধূ কাশিয়ানী উপজেলার তিলছাড়া গ্রামের বাবার বাড়ি থেকে স্বামী রফিক কাজীর ব্যাটারি চালিত ভ্যানে করে পরিবারের সদস্যদের নিয়ে ফলসী গ্রামে শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে মিল্টন বাজারে এসে পৌছলে গোপালগঞ্জ থেকে ছেড়ে যাওয়া কাশিয়ানীর ব্যাসপুরগামী একটি লোকালবাস তাদের ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুপুত্র নূর মোহাম্মদ মায়ের কোল থেকে ছিঠকে রাস্তার ওপর পড়ে নিহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০বেড জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মীরা বেগমকে মৃত ঘোষনা করেন। 
    এঘটনায় আহত হয়েছেন স্বামী রফিক কাজী (৪০), মেয়ে জামিলা (৩) ও ভাসুরের মেয়ে শোভা (৪)।এদের সবাইকে গোপালগঞ্জ ২৫০বেড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad