Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনার খানজাহানআলী সেতুতে বাস ও প্রাইভেট কারের মুখোমু‌খি সংঘর্ষ,আহত ৩||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||খুলনার খানজাহান আলী সেতুতে (রূপসা ব্রিজ) বাস ও প্রাইভেট কারের মুখোমু‌খি সংঘর্ষে ৩ জন গুরুত্বর আহত হয়েছে। এ দুর্ঘটনায় সেতুতে প্রায় ১ঘণ্টা যান চলাচল বন্ধ ছিলো।

    গতকাল শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাতে খুলনার খানজাহান আলী সেতুর উপরে ওহাব জুটমিলের একটি বাস ও এক‌টি প্রাইভেটকারের মুখোমু‌খি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় প্রাইভেটকারের সামনে দুমড়ে মুচড়ে যায় ও যাত্রীরা গুরুত্বর আহত হয়। দুর্ঘটনায় প‌তিত জুট‌মিলের বাস‌টিও উল্টে যায় সেতুর উপর।তবে এ ঘটনায় মৃতের কোন খবর পাওয়া যায়নি।

    প্রত‌্যক্ষদর্শী ও পু‌লিশের বরাত দিয়ে জানা যায়, দুর্ঘটনায় সময় ওহাব জুটমিলের স্টাফ বাস (পিরোজপুর মেট্রো জ ০৫-০০২৮) ব্রীজ থেকে নিচে নাম‌ছিলো ও প্রাইভেটকার (ঢাকা মেট্রো ক ১১-৩৮২৫) ব্রিজে উঠ‌ছিলো। এ সময়ে বাস ও প্রাইভেটকারটিতে মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটে।এবং বাসটি ব্রিজের উপর উল্টে যায়।এতে করে প্রাইভেটকারে থাকা তিন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা জাকির হোসেন বলেন, রূপসা ব্রিজে জুট‌মিলের বাস ও এক‌টি প্রাইভেট গা‌ড়িতে মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে বাস উল্টে যায় ও প্রাইভেটকারের সামনে দুমড়ে মুচড়ে যায়। প্রাইভেট‌ের ৩ যাত্রী দুর্ঘটনায় আহত হয়েছে। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad