Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনার ডুমুরিয়ায় অপহরনের মিথ্যা মামলা দায়ের|| প্রেমিকার জবানবন্দীতে মামলা খারিজ


    খুলনার খবর২৪||খুলনা ডুমুরিয়া থানার আন্দুলিয়া গ্রামের মো: আব্দুল হালিম আকুন্জীর মেঝো ছেলে আনাচ আকুন্জীর(২৪) এর সংঙ্গে একই গ্রামের মো: আসাদ আকুন্জীর মেয়ে ঝুমা(২৩) এর দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে।এরই ধারাবাহিকতায় মেয়ের বাড়ি থেকে অন্যত্র বিয়ের কথা চলতে থাকলে মেয়ে গত ৬ আগস্ট তারিখে  তার প্রেমের সম্পর্ক টিকিয়ে রাখতে বাড়ি থেকে আনাচ আকুন্জীর সাথে পালিয়ে যায়।

    এদিকে মেয়ের বাবা আসাদ আকুন্জী বাদি হয়ে ডুমুরিয়া থানায় আনাচ ও তার পিতা এবং বড় ভাইয়ের নামে অপহরনের অভিযোগ করে মামলা করেন। বিষয়টি আমলে নিয়ে ডুমুরিয়া থানা মামলা তদন্ত কমিটি মেয়ে এবং ছেলেকে গত ৩০ আগস্ট থানায় হাজির হওয়ার নির্দেশ প্রদান করে।

    যথা সময়ে অপহৃত সেই মেয়ে থানায় হাজির হয়ে মামলা তদন্ত কর্মকর্তার সামনে স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করে বলেন, আমরা দুজন  দুজন কে দীর্ঘদিন যাবৎ ভালোবাসি  এবং আমাকে কেউ অপহরন করেনি,আমি সুস্থ মস্তিস্কে স্বজ্ঞানে নিজ ইচ্ছায় বাড়ি থেকে চলে যাই এবং আমরা দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হই।

    মেয়েটি থানায় তাদের বিবাহের সকল প্রমান উপস্থাপন করে।এবং সে এখন তার স্বামীর সাথেই থাকতে চায়।মেয়েটি পুলিশের কাছে সাহায্য প্রার্থনা করে।

    এ ব্যাপারে ডুমুরিয়া থানার ওসি মো আমিনুল ইসলাম বলেন, আমরা অপহরন এর অভিযোগ পেয়ে ছেলে ও মেয়ে দুজনকেই হাজির করি। মেয়ে সাবালিকা এবং  তার জবানবন্দি অনুসারে সে নিজ ইচ্ছায় বাড়ি থেকে পালিয়ে যায়, কেউ তাকে অপহরন করে নাই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। সে এখন তার স্বামির সাথে থাকতে চায়।তাই কোন প্রকার পক্ষ পাতিত্ত ছাড়া আইন অনুসারে সঠিক সিদ্ধান্ত ও বিচারের মাধ্যমে আমরা মেয়ে কে তার স্বামির কাছে হস্তান্তর করি।এবং অপহরন এর অভিযোগ খারিজ করে মেয়ে ঝুমা কে তার স্বামী মো: আনাচ আকুন্জীর বাড়িতে নিয়ে যাওয়ার অনুমতি প্রদান করা হয়।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad