Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনার তেরখাদায় শিশু ছাত্রীকে ধর্ষণের অপরাধে পুলিশ সদস্য আটক||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||খুলনার তেরখাদায় এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক পুলিশ সদস্যকে রেজাউল করিম রানা (২৩) আটক করা হয়েছে।গতকাল আদালতে জবানবন্দি দিয়েছেন ঐ পুলিশ সদস্য।গতকাল মঙ্গলবার(১৫ সেপ্টেম্বর) দুপুরে খুলনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার জবানবন্দী রেকর্ড করা হয়।

    এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ সদস্য রেজাউল শিকদার ও ধর্ষণের শিকার শিশুটির বাড়ি তেরখাদা উপজেলার মধুপুর ইউনিয়নের মোকামপুর গ্রামে।গত সোমবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১১টার রেজাউল শিশুটিকে ফুসলিয়ে তার ঘরে নিয়ে যৌন নিপীড়ন করে। ওই শিশুটি বর্তমানে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন।

    এ ঘটনায় শিশুটির বাবা ঘটনার দিন বাদী হয়ে রেজাউলের বিরুদ্ধে তেরখাদা থানায় মামলা দায়ের করেন। এ মামলার আসামি হিসেবে থানা পুলিশ রেজাউলকে গ্রেফতার করে। রেজাউল নাটোর পুলিশ লাইন্সে কর্মরত। ছুটি নিয়ে তিনি বাড়িতে এসেছেন।

    তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার রায় বলেন, অভিযুক্ত রেজাউলকে ঘটনার দিনই গ্রেফতার করা হয়। এবং গতকাল মঙ্গলবার দুপুরে তাকে খুলনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (ঙ অঞ্চল) আদালতে হাজির করা হলে তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad