Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে সানরাইজার্সের প্রথম জয়||খুলনার খবর২৪

    খুলনার খবর২৪||ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)এবারের আসরে প্রথম জয়ের দেখা পেয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।গতকালের ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে ১৫ রানে হারিয়েছে তারা। এর আগের দুই ম্যাচে পরাজিত হয়েছিল ডেভিড ওয়ার্নারের নেতৃত্বাধীন দলটি।

    হায়দরাবাদের দেয়া ১৬৩ রানের লক্ষ্যে খেলতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৪৭ রান করতে সক্ষম হয় দিল্লি। হায়দরবাদের পক্ষে দুর্দান্ত বোলিং করেন ভুবনেশ্বর কুমার এবং রশিদ খান। ৪ ওভার বোলিং করে মাত্র ১৪ রান দিয়ে ৩ উইকেট শিকার করেন আফগান রিক্রুট রশিদ। অপরদিকে ২৫ রানে ২ উইকেট নেন পেসার ভুবনেশ্বর।

    দিল্লির হয়ে ৩১ বলে সর্বোচ্চ ৩৪ রান করেন ওপেনার শিখর ধাওয়ান। এছাড়া দ্বিতীয় সর্বোচ্চ ৩২ রান আসে উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋশাভ পান্তের ব্যাট থেকে।

    ম্যাচটির শুরুতে টস জিতে হায়দরবাদকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান দিল্লি অধিনায়ক আইয়ার। এরপর ব্যাটিংয়ে নেমে ইংলিশ ওপেনার জনি বেয়ারস্টোর হাফ সেঞ্চুরিতে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৬২ রান সংগ্রহ করে দিল্লি। একটি ছক্কা এবং ২টি চারের সাহায্যে ৪৮ বলে ৫৩ রান করেন বেয়ারস্টো। অধিনায়ক ওয়ার্নও এদিন ছিলেন দারুণ ফর্মে। ২টি ছক্কা এবং ৩টি চারের সাহায্য মাত্র ৩৩ বলে ৪৫ রান করেন তিনি। দলের কিউই তারকা কেন উইলিয়ামসনের ব্যাট থেকে এসেছে ২৬ বলে ৪১ রানের আরেকটি ঝড়ো ইনিংস। এই রান করার পথে ৫টি চার মেরেছেন তিনি। দিল্লির বোলারদের মধ্যে প্রোটিয়া পেসার কাগিসো রাবাদা এবং লেগ স্পিনার অমিত মিশরা ২টি করে উইকেট নেন।

    স্কোর: সানরাইজার্স হায়দরাবাদ: ১৬২/৪ (২০ ওভার) (বেয়ারস্টো ৫৩, ওয়ার্নার ৪৫; রাবাদা ২/২১, মিশরা ২/৩৫)

    দিল্লি ক্যাপিটালস: ১৪৭/৭ (২০ ওভার) (ধাওয়ান ৩৪, পান্ত ৩২; রশিদ ৩/১৪, ভুবনেশ্বর ২/২৫)

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad