Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    চলছে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন||খুলনার খবর২৪

    খুলনার খবর২৪||আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন। জোর প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই নির্বাচনে ভোটারদের আকৃষ্ট করতে বিভিন্ন ভাবে প্রচার চালিয়েছেন প্রার্থীরা। প্রার্থীরা তাদের অতীত ও বর্তমান কর্ম এবং ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরে চালিয়েছেন প্রচারণা। প্যানেলভিত্তিক প্রচারের সাথে চলেছে ব্যক্তিগত প্রচারণাও।

    আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সাতক্ষীরা জেলা অফিসার্স ক্লাবে বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।এ উপলক্ষে সাতক্ষীরা জেলা অফিসার্স ক্লাব ভোট কেন্দ্র সেজেছে অপরূপ সাজে। প্রার্থীদের ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে গোটা এলাকা।সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে এবার মোট ভোটার সংখ্যা ১৩৭ জন। যার মধ্যে নতুন ভোটার ৩৫ জন। নির্বাচনে উভয় প্যানেলে ৫৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

    সরাসরি ভোটারদের গোপন ব্যালটে ভোটের মাধ্যমে নির্বাচিত হবেন আগামী চার বছর মেয়াদী কার্যনির্বাহী পরিষদের সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নেতৃত্বদানকারী নেতা-নেত্রী। ভোট গ্রহণ শেষে ভোট গণনা ও নির্বাচিত প্রার্থীদের ফলাফল ঘোষণা করবেন নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃতানজিন্নুর রহমান।

    নির্বাচন এবার দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। যার একদিকে আছে স্বাধীনতাকামী বীর মুক্তিযুদ্ধা মো. বদরুল ইসলাম খান বদুর নেতৃত্বে অভিজ্ঞতা সম্পন্ন সাবেক-বর্তমান ক্রীড়া ব্যক্তি ও সংগঠক আশু-মুজিবর-মেহেদী-সান্টু ও বদুর স্বাধীনতা ক্লাব ঐক্য পরিষদ এবং অপরদিকে আছে সদ্য সাবেক সাধারণ সম্পাদক সাবেক ছাত্রদল নেতা একেএম আনিছুর রহমানের নেতৃত্বে মিজান-ফিরোজ-ডাবলু-আশরাফ ও আনিছের সাতক্ষীরা জেলা ক্লাব ঐক্য পরিষদ।

    ভোটারদের আশা যে প্যানেলই জয়ী হোক তারা যেন জেলার ক্লাবগুলোর উন্নয়ন ও ক্রীড়াঙ্গনকে সচল রাখে। তাহলে স্থানীয় ও জাতীয় পর্যায়ে সাতক্ষীরা জেলার নাম অক্ষুন্ন থাকবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad