Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    বটিয়াঘাটার জলমা ইউনিয়নের সচিবকে কুপিয়ে জখম।খুলনার খবর ২৪

    বটিয়াঘাটার জলমা ইউনিয়নের সচিবকে কুপিয়ে জখম।
    খুলনার খবর২৪: নাগরিক সনদপত্র না দেওয়ায় বটিয়াঘাটা উপজেলার জলমা ইউনিয়ন পরিষদের সচিব মোঃ এমদাদুল হককে রক্তাক্ত জখম করেছে  শফিকুল ইসলাম শফি নামের এক ব্যক্তি। 

    ঘটনাটি ঘটেছে,গত মঙ্গলবার বেলা ১১ টার দিকে সরকারী দায়িত্ব পালনরত অবস্থায় পরিষদের অভ্যন্তরে। জানা গেছে, হরিণটানা এলাকার শফিকূল ইসলাম শফি মঙ্গলবার বেলা ১১ টার দিকে নাগরিক সনদপত্র নেওয়ার জন্য স্থানীয় ইউনিয়ন পরিষদে আসে। সচিব সেটা দেয়ার জন্য নাগরিক সনদপত্র বই নিয়ে লিখতে শুরু করলে শফিকুল তার হাত থেকে মুড়ি বইটি কেড়ে নিয়ে ২টি ফাঁকা নাগরিক সদনপত্র ছিঁড়ে নেয়। সচিব তাকে বাঁধা দিলে সে সচিবকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে দৌঁড়ে পালিয়ে যায়।

     গুরুত্বর রক্তাত অবস্থায় পরিষদের চৌকিদার সহ অন্যান্য লোকজন ছুঁটে এসে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এসময় তার মাথায় ৫টি সেলাই দেওয়া হয়। খবর পেয়ে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আশিকুজ্জামান আশিক ঘটনাস্থলে পৌঁছে মোবাইল ফোনে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ জিয়াউর রহমান ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ইশরাত জাহানকে অবগত করেন।

     নির্বাহী অফিসার ঘটনার সাথে জড়িত ব্যাক্তিদের দ্রুত গ্রেফতারের জন্য লবণচরা থানার ওসিকে নির্দেশ প্রদান করে। এদিকে ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের দ্রুত আটক এবং দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছেন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad