Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    নিখোজের ৪দিন পরে বস্তাবন্দি লাশ উদ্ধার|খুলনার খবর ২৪

    কুস্টিয়ার কুমারখালীতে বস্তাবন্দি এক নারীর লাশ উদ্ধার।নিহতের নাম বিলকিস আক্তার (৪০)।
    খুলনার খবরঃকুষ্টিয়ার কুমারখালীতে বস্তাবন্দি অবস্থায় এক নার্সের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের কাঞ্চনপুর (বাঁশের সাঁকো)সংলগ্ন এলাকা থেকে গতকাল মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করে পুলিশ।

    নিহতের  নাম বিলকিস আক্তার (৪০)। তিনি কুষ্টিয়া শহরের আমলাপাড়া এলাকার মাছ ব্যবসায়ী রবিউল ইসলামের স্ত্রী। বিলকিস কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মোড় এলাকার একটি বেসরকারি হাসপাতালে জ্যেষ্ঠ নার্স হিসেবে কর্মরত ছিলেন।

    পরিবারের তথ্য অনুযায়ী,নিহত বিলকিস আক্তার ১৭ তারিখ বিকাল বেলায় ঔষধ কেনার জন্য বাহিরে যায়।এবং তারপর থেকেই নিখোজ।পরে থানায় সাধারন ডায়েরিও করা হয়।

    পুলিশের ধারণা, বিলকিসকে হত্যার পর লাশ বস্তাবন্দী করে পানিতে ভাসিয়ে দেওয়া হয়েছিল। নিহতের মুখবাঁধা ছিলো।কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে গতকাল মঙ্গলবার দুপুরে মরদেহ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সকাল সাড়ে আটটার দিকে কাঞ্চনপুর (বাঁশের সাঁকো)সংলগ্ন এলাকা থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর বস্তাবন্দি মরদেহ দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। পরে মর্গে এসে বিলকিসের স্বামী তাঁর লাশ শনাক্ত করেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad