Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    বরিশালে ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক খুন

    ছবিঃসংগৃহিত
    বরিশালের বাবুগঞ্জে ভাড়ায়চালিত মোটরসাইকেল চালককে শ্বাসরোধে হত্যা।
    খুলনার খবরঃবরিশালের বাবুগঞ্জ উপজেলায় রিয়াজুল হক (৩৫) নামে এক ভাড়ায়চালিত মোটরসাইকেল চালককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।খবর আজকের বার্তা।

    গতকাল (মঙ্গলবার) বেলা ১২টার দিকে উপজেলা চাঁদপাশা গ্রামের তালতলা নামক এলাকা থেকে লাশটি উদ্ধার করে সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশ।নিহত যুবক রিয়াজুল শহরের ৩ নম্বর ওয়ার্ডের মতাসর এলাকার বাসিন্দা।তার পিতা মৃত সামসুল হক। বরিশাল শহরের নতুন বাজার মড়কখোলার পুলের পাশে তার মালিকানাধীন পেট্রোল বিক্রয়কারী একটি প্রতিষ্ঠান রয়েছে।
    বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব উল ইসলাম  জানান, লাশটি ডোবায় ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরবর্তীতে পুলিশের একটি টিম গিয়ে লাশটি উদ্ধার করে। এসময় মরদেহের একাধিক স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন লক্ষ্য করা গেছে। এছাড়া অদূরে রিয়াজের পায়ের একটি জুতা ও একটি ওড়না পাওয়া গেলেও মোটরসাইকেলটির খোঁজ পাওয়া যায়। সেক্ষেত্রে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- রিয়াজকে সোমবার রাতে যেকোন এক সময়ে শ্বাসরোধ করে হত্যার পরে লাশটি পার্শ্ববর্তী ডোবায় ফেলে দেয় খুনিরা। পরে তার ভাড়ায়চালিত মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে গেছে। কিন্তু এই খুনের সাথে কে বা কারা জড়িত সেই বিষয়টি তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad