Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    একরাতের বৃস্টিতে তলিয়ে গেল খুলনা||খুলনার খবর২৪

    (ছবিটি নগরীর সোনাডাঙ্গা থেকে তোলা)
    ×
    • live

    ভারি বৃষ্টিতে পানির নিচে খুলনা নগরী।গেলো কয়েকদিন ধরে খুলনায় বৃষ্টিপাত অব্যাহত রয়েছে। কখনো হালকা আবার কখনো ভারি বৃষ্টিপাত হচ্ছে।


    খুলনার খবরঃ গতকাল মধ্যরাত(শুক্রবার) থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত টানা বৃষ্টি হয়েছে। এসময় খুলনা মহানগরীর রাস্তাঘাট ও নিম্নাঞ্চল তলিয়ে গেছে এবং বিভিন্ন এলাকায় স্থায়ী জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। 
    অপরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা, ময়লা-আবর্জনা, খাল ভরাট, নানা কারণে সামান্য বৃষ্টিতে নগর জুড়ে জলাবদ্ধতা সৃষ্টি হচ্ছে। এতে দুর্ভোগের শিকার হন নগরবাসী। পাশাপাশি ভোগান্তিতে পড়েন শিক্ষার্থী ও কর্মজীবীরাও। এদিকে বৃষ্টি ও জলাবদ্ধতার কারণে রিকশা ও ইজিবাইক চালকরা যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করছে বলেও অভিযোগ পাওয়া যাচ্ছে।  শনিবার নগরীর বিভিন্ন স্থান ঘুুুরে দেখা যায়, অল্প বৃষ্টিতে নর্থ খাল, ব্যাংক রোড, পিটিআই মোড়, রয়্যাল মোড়, শীববাড়ি মোড়,সোনাডাঙ্গা এলাকার রাস্তায় জলাবদ্ধতা সৃষ্টি হয়। এসব এলাকার অনেক ঘর-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান পানিতে তলিয়ে যায়।
    মুজগুন্নী এলাকার বাস্তুহারা কলোনির বাসিন্দা ফয়সাল আহমেদ জানান, একটু বৃষ্টি হলেই কলোনির সব সড়ক পানিতে তলিয়ে যায়। পানি নামতে দেরি হওয়ায় ভোগান্তিতে পড়তে হয়।খুলনার সোনাডাঙ্গা মজিদ স্বরনির রাস্তাও পানিতে তলিয়ে গেছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad