Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    একই দড়িতে প্রেমিক যুগলের আত্মহত্যা || খুলনার খবর ২৪

    ছবি সংগৃহিত

    খুলনার খবর ২৪||নওগাঁর পত্নীতলায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় আদিবাসী প্রেমিক যুগল একই রশিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। 
    শুক্রবার রাতের কোনো এক সময় উপজেলার গোপীনগর আদিবাসীপাড়ায় এ ঘটনা ঘটে। শনিবার সকালে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন, গোপীনগর আদিবাসীপাড়া সুদিসের ছেলে জয় (১৭) এবং ফ্রানসিসের মেয়ে কাজলী।
    স্থানীয় সূত্রে জানা যায়, জয় ও কাজলী  একই পাড়ায় বসবাস করতো। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। কিন্তু কোনো পরিবারই তাদের এ সম্পর্ককে মেনে নেয়নি। শুক্রবার রাতে দুই পরিবারের মধ্যে ঝগড়া হয়। গভীর রাতে সবাই যখন ঘুমিয়ে পড়ে তখন জয় ও কাজলী বাড়ির পাশে ঈদগাহ মাঠের একটি গাছের সঙ্গে রশির দুইপ্রান্তে দুইজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
     শনিবার সকালে এলাকাবাসী তাদের ঝুলন্ত মরদেহ দেখে থানা পুলিশকে খবর দেয়। পত্নীতলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী বলেন, প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় তারা আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad