Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনায় কর কমিশনারের ছেলেকে ধর্ষনের দায়ে গ্রেপ্তার

    ছবি সংগৃহিত 

    খুলনায় আয়কর কমিশনারের ছেলেকে ধর্ষনের দায়ে গ্রেপ্তার করেছে পুলিশ।ধর্ষিতা ৭ মাসের অন্তঃসত্ত্বা।
    খুলনার খবরঃ খুলনা মহানগরীর নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির (এলএলবির) এক ছাত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগে খুলনার আয়কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায়কে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।
    এলাকাবাসীর বরাত দিয়ে জানা যায়, শিঞ্জন রায় ও অভিযোগকারী মেয়ে একই ইউনিভার্সিটিতে লেখাপড়া করতেন। বছর খানেক আগে শিঞ্জনের সঙ্গে ওই মেয়ের পরিচয় হয়। এক বছর আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বিয়ে করার কথা বলে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন শিঞ্জন। একপর্যায়ে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।এমন সময় গত বুধবার শিঞ্জন রায় পারিবারিকভাবে অন্য একটি মেয়েকে বিয়ে করেন। 
    এ খবর জানতে পেরে মেয়েটি বৃহস্পতিবার রাতে নগরীর মুজগুন্নি আবাসিক এলাকার ১৭ নম্বর রোডে শিঞ্জনের বাড়িতে যেয়ে বিয়ের বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি তাকে সেখান থেকে জোর করে ইজিবাইকে তুলে দেয়ার চেষ্টা করেন। এ সময় বিষয়টি নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হলে স্থানীয় লোকজন জড়ো হয় এবং থানায় খবর দেন। পরে সোনাডাঙ্গা থানা পুলিশ রাত সাড়ে ১২টার দিকে ঘটনাস্থল থেকে ২ জনকেই থানায় নিয়ে আসে।

     মেয়েটি পুলিশের কাছে ঘটনার বিস্তারিত বিবরণ দেন। এরপর পুলিশ শিঞ্জনকে আটক করে হাজতে রাখে। ডাক্তারি পরীক্ষার জন্য শুক্রবার সকালে মেয়েটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়।

    পুলিশ জানায়, ভুক্তভোগী মেয়েটি বাদী হয়ে জোর করে ধর্ষণ করার অভিযোগে শুক্রবার সোনাডাঙ্গা থানায় মামলা করেছেন।
    মামলার তদন্ত কর্মকর্তা সোনাডাঙ্গা মডেল থানার এসআই তৌহিদুর রহমান বলেন, থানায় মামলা হওয়ার পর আসামি শিঞ্জন রায়কে বিকেলে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী ওই ছাত্রী বর্তমানে ৭ মাসের অন্তঃসত্ত্বা বলে মামলার এজাহারে উল্লেখ করেছেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad