Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    কর কমিশনারে ছেলে রিমান্ডে


    খুলনার খবরঃধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া খুলনার কর কমিশনারের ছেলে শিঞ্জন রায়কে একদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।গতকাল রোববার তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পুলিশ পাঁচ দিনের রিমান্ড চাইলে আদালত একদিনেরর রিমান্ড মঞ্জুর করেন।
    খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শহিদুল ইসলাম শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করেন।
    উল্লেখ্য বিয়ের প্রলোভন দেখিয়ে বিশ্ববিদ্যালয়ের সহপাঠীকে (২০) ধর্ষণের অভিযোগে গত শুক্রবার গ্রেপ্তার করা হয় কর কমিশনারের ছেলে শিঞ্জনকে। 
    নগরীর সোনাডাঙ্গা থানায় দায়ের হওয়া নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় শিঞ্জন রায়কে জিজ্ঞাসাবাদের জন্য তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. তৌহিদুর রহমান পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানান। শুনানি শেষে গতকাল আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

    মামলার বিবরনে বলা হয় ধর্ষণের শিকার ওই ছাত্রীর অভিযোগ, খুলনার সোনাডাঙ্গা বাস স্ট্যান্ডে অবস্থিত  নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবিতে তিনি ও শিঞ্জন রায় একসঙ্গে পড়াশুনা করেন। এক বছর আগে শিঞ্জন রায় তাকে প্রেমের প্রস্তাব দেন। এরপর বিয়ে করার প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন। তিনি বর্তমানে সাত মাসের অন্তঃসত্ত্বা।
    গত বৃহঃপতিবার শিঞ্জন রায়ের সংঙ্গে অন্য মেয়ের বিয়ে হওয়ার খবর শুনে ওই ছাত্রী গত রাত ১০টার দিকে নগরীর মুজগুন্নী আবাসিক এলাকার শিন্ঞ্জনের বাসার নিচে দেখা করতে যায়। এ সময় শিঞ্জনের কাছে তার বিয়ের বিষয়ে জানতে চাইলে তিনি তাকে সেখান থেকে জোর করে ইজিবাইকে তুলে দিতে যান। বিষয়টি স্থানীয়দের নজরে আসলে তারা পুলিশকে খবর দেয়।
    পরে পুলিশ গিয়ে তাদের দুজনকেই সোনাডাঙ্গা মডেল থানায় নিয়ে যায়। গত বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত উভয়পক্ষকে জিজ্ঞাসাবাদ করার পর অভিযোগের প্রাথমিক সত্যতা পায় পুলিশ। এরপর ওই ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।পরে এ ঘটনায় নির্যাতনের শিকার ওই বিশ্ববিদ্যালয়ছাত্রী শুক্রবার দুপুরে শিঞ্জন রায়কে আসামি করে সোনাডাঙ্গা থানায় মামলা করেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad