Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনার তেরখাদার সন্তান সোনারগাঁ এর মসজিদের ইমামকে গলা কেটে হত্যা।খুলনার খবর ২৪


    খুলনার তেরখাদার সন্তান সোনারগাঁ এর মসজিদের ইমামকে গলা কেটে হত্যা।
    খুলনার খবর ২৪||নারায়নগন্ঞ্জের সোনারগাঁয়ে মসজিদের ইমাম মো. দিদারুল ইসলাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।  গত ২২ আগস্ট  বৃহস্পতিবার ভোরে মোগরাপাড়া ইউনিয়নের মল্লিক পাড়া গ্রামের  মসজিদের ইমামের শয়ন কক্ষ থেকে ইমামের মরদেহ উদ্ধার করা হয়।(খবর সংবাদ নারায়নগন্ঞ্জ)
    তিনি মল্লিকপাড়া এলাকার নারায়নদিয়া বায়তুল জালাল জামে মসজিদের ইমাম ছিলেন। সে খুলনার তেরখাদা থানার রাজাপুর গ্রামের আফতাব ফরাজির ছেলে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
     স্থানীয় সূত্রে জানা যায়, নিহত দিদারুল উপজেলার মল্লিক পাড়া গ্রামের নারায়নদিয়া বায়তুল জালাল জামে মসজিদে গত ২৬ জুলাই  ইমাম হিসাবে যোগদান করেন। তিনি পাশ্ববর্তী ছোট কাজীরগাঁও গ্রামের মসজিদের ইমামের মাধ্যমে মাধ্যমে এ চাকুরিতে যোগদান করেন।

     ঈদের পরদিন মঙ্গলবার ট্রেনিংয়ের কথা বলে ছুটিতে যান। গত শুক্রবার পুনরায় মসজিদে যোগদান করে জুমার নামাজ পড়ান। এরপর আবার ট্রেনিংয়ে চলে যান।পরে আবার মঙ্গলবার এসে মসজিদে আসরের নামাজ পড়ান। বৃহস্পতিবার ফজরের সময় মুসল্লিরা নামাজের এসে ইমামকে না পেয়ে নিজেরাই নামাজ আদায় করেন। নামাজ শেষে মুসল্লিরা ইমামের শয়ন কক্ষে ফ্যানের শব্দ শুনে এগিয়ে গেলে ঘরের দরজা খুললে ইমামের গলাকাটা লাশ বিছানায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।
    সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।নিহতের বড়ভাই সোনারগাঁও থানায় অজ্ঞাত মামলা দায়ের করেছে ।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad