Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    পরকীয়ার বলি হলো কুস্টিয়ার নার্স বিলকিস||আটক ১||খুলনার খবর ২৪


    পরকীয়ার বলি হলো বিলকিস।আটক বিলকিসের প্রেমিক জসিম।
    খুলনার খবর ২৪ঃকুষ্টিয়ার কুমারখালীতে আলোচিত হত্যাকান্ড নার্স  বিলকিসের হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে তার  এক প্রেমিক সহকর্মী  ।

    পরকীয়ার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে।গতকাল বুধবার দুপুরে আদালতে দেয়া জবানবন্দিতে বিলকিসের সহকর্মী  প্রেমিক জসিম জানান, বিলকিসের সঙ্গে তার এবং উজ্জ্বল নামে আরও এক সহকর্মীর গভীর সম্পর্ক ছিল। তারা তিনজনই একই প্রতিষ্ঠানে কাজ করতেন।

    বিলকিস ডক্টরস ল্যাব অ্যান্ড প্রাইভেট হাসপাতালের নার্স হিসেবে কর্মরত ছিলেন। হত্যার ঘটনায় তার স্বামী রবিউল ইসলাম বাদী হয়ে কুমারখালী থানায় হত্যা মামলা করেছেন।

    পুলিশ গত মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চাপড়া ইউনিয়নের বাঁধ বাজার কাঞ্চনপুর বাঁশের সাঁকো সংলগ্ন এলাকা থেকে বিলকিসের বস্তাবন্দি লাশ উদ্ধার করে
    পরে পুলিশ অভিযান চালিয়ে কুষ্টিয়া সদর উপজেলার কবুরহাট এলাকা থেকে জসীম উদ্দিন (৩২) নামে একজনকে গ্রেফতার করে। বিলকিস যে প্রতিষ্ঠানে চাকরি করতেন জসীমও সেখানে চাকরি করেন।

    কুমারখালী থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, বিলকিসের সঙ্গে জসীমসহ উজ্জ্বল নামে আরও একজনের গভীর সর্ম্পক ছিল। তারা তিনজনই একই প্রতিষ্ঠানের। এই সম্পর্ক নিয়ে বিলকিসের সঙ্গে জসীমের বিরোধ দেখা দেয়। তারই প্রেক্ষিতে জসীম বিলকিসকে নিয়ে জগতি ক্যানেল পাড়ে বেড়াতে নিয়ে যায়।বিলকিস বাসা থেকে ঔষধ কেনার কথা বলে বেড়িয়ে যায়। সেখানে কথা কাটাকাটির একপর্যায়ে বিলকিসকে আঘাত করে জসীম। মারা গেলে তাকে বস্তাবন্দী করে ক্যানেলের পানিতে ভাসিয়ে দেয়।

    ওসি বলেন, বুধবার দুপুরে জসীমকে কুষ্টিয়া আদালতে নেয়া হয়। আদালতে ১৬৪ ধারা মোতাবেক হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় জসীম। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad