Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনার তেরখাদার চাঞ্চল্যকর নাঈম শেখ হত্যাকান্ডের মুল পরিকল্পনাকারী গ্রেপ্তার।খুলনার খবর ২৪

    ছবিঃসংগৃহিত
      খুলনার তেরখাদার চাঞ্চল্যকর নাঈম শেখ হত্যাকান্ডের মুল পরিকল্পনাকারী গ্রেপ্তার।
    • খুলনার খবর ২৪ঃখুলনার তেরখাদা উপজেলার ছাগলাদহ ইউনিয়নের চাঞ্চল্যকর নাঈম শেখ (২৬) হত্যার মূল পরিকল্পনাকারী ও অর্থের জোগানদাতা হিসাবে অভিযুক্ত তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এস এম দ্বীন ইসলামকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।


    গতকাল ২১শে আগস্ট বুধবার দুপুরে হত্যাকাণ্ড মামলায় ইউপি চেয়ারম্যান এস এম দ্বীন ইসলাম মূল পরিকল্পনাকারী ও আর্থের জোগানদাতা হওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক তোফায়েল আহমেদ।

     গত ২০শে আগস্ট মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার ছাগলদাহ ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

    ডিবি পুলিশের পরিদর্শক তোফায়েল আহমেদ বলেন, এলাকায় নিজেদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাগলদাহ ইউনিয়নে বংশগতভাবে পর্যায়ক্রমে একটা শত্রুতা চলে আসছিল। এই শত্রুতার জেরেই জমি দখল ও রাজনৈতিক প্রভাব বিস্তার করতে নাঈম শেখ ও তার বাবা হিরু শেখকে হত্যার মূল নকশা তৈরি করেন ইউপি চেয়ারম্যান এস এম দ্বীন ইসলাম।

    উল্লেখ্য, গত ৭ আগস্ট রাত সাড়ে ৩টার দিকে খুলনার তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের পহরডাঙ্গা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নাঈম শেখ নামের এক যুবককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় গুরুতর আহত হন নাঈমের বাবা হিরু শেখ (৫৫)। এ ঘটনায় পরদিন ৮ আগস্ট নিহতের মা মাফুজা বেগম বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০ থেকে ১২ জনের বিরুদ্ধে তেরখাদা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad